ময়মনসিংহ, , ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

আইসোলেশনে জামালপুরের করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু

আইসোলেশনে জামালপুরের করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার এক ব্যক্তি (৪০) ময়মনসিংহে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ময়মনসিংহের এসকে হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে তার মৃত্যু হয়। ওই ব্যক্তি ঢাকার একটি বায়িং হাউজে কর্মরত ছিলেন।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শফিকুজ্জামান জানান, গত ১০ এপ্রিল ওই ব্যক্তি ঢাকা থেকে তার গ্রামের বাড়ি দেওয়ানগঞ্জ পৌরসভার ঠোটাপাড়া গ্রামের বাড়িতে আসেন। বাড়িতে আসার পর তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে ১৩ এপ্রিল উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে পাঠায়। পরে ১৫ এপ্রিল তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

পরে ওইদিন রাতেই তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে আনা হয়। কিন্তু তীব্র শ্বাসকষ্টসহ গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাতেই তাকে ময়মনসিংহের এসকে হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তার মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই ব্যক্তির মরদেহ ময়মনসিংহেই দাফন করতে হবে। তবে মৃত ব্যক্তির পরিবার মরদেহ নিতে চাইলে ময়মনসিংহে কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে হবে। তারা মরদেহ দেওয়ানগঞ্জ নিয়ে যাওয়ার অনুমতি দিলে জামালপুরের স্বাস্থ্য বিভাগ মরদেহ দাফনে পরিবারকে সার্বিক সহযোগিতা করবে।

  • সর্বশেষ - মহানগর