ময়মনসিংহ, , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

গান গাইলেন সালমান, প্রশংসায় ভাসালেন শাহরুখ

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

গান গাইলেন সালমান, প্রশংসায় ভাসালেন শাহরুখ

করোনাভাইরাস মোকাবিলায় নানাভাবে অবদান রেখে চলেছেন তারকারা। বলিউড অভিনেতা সালমান খান ইন্ডাস্ট্রির বেকার লোকদের পাশে দাঁড়িয়ে উদারতা দেখিয়েছেন।

এবার তিনি সবাইকে সচেতন করতে করোনা নিয়ে গানও গাইলেন। নিজের লেখা সেই গান প্রকাশ হয়েছে ২০ এপ্রিল। এরইমধ্যে গানের প্রশংসায় মেতেছে সাল্লুর ভক্তরা। অন্য অনেকের পাশাপাশি বন্ধু সালমানের গানের প্রশংসা করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

গানে গানে সামাজিক দূরত্ব মেনে চলার বার্তা দিলেন সালমান। ২০ এপ্রিল ইউটিউবে মুক্তি পেয়েছে গানের ভিডিওটি।

আর সেই ভিডিও দেখে বলিউড ভাইজানের গানের প্রশংসা করে শাহরুখ বলেন, 'সালমান অসাধারণ একজন গায়ক।'

গানের নাম ‘পেয়ার করোনা’। মজার ছলে এমন নাম দিলেও গানের মধ্যে বার্তা দিয়েছেন সল্লু মিঞা। বারবার বলেছেন, এই সময়টা প্রিয়জনদের সঙ্গে কাটানোর সময়। নিজের জন্য, নিজের পরিবারের জন্য একটু স্বার্থপর হওয়া প্রয়োজন। বাড়ি থেকে না বেরিয়ে বাড়িতে থেকে সবার উপকার করার আবেদন করছেন তিনি। বলেছেন, একটু ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। তাহলেই সব সংকচ কেটে যাবে।

এর জন্য কিছু নিয়ম মানার কথাও বলেন সালমান। ব়্যাপের মাধ্যমে তিনি বলেন, পরিবারের লোকদের সঙ্গে খানাপিনা করুন, আরাম করুন। বাহাদুরি দেখিয়ে বাইরে বেরোনোর দরকার নেই। ‘আমার করোনা হবে না’, এই ধারণাটাই তো ভ্রান্ত। বাড়িতে বসে বরং গান বাজনা করুন, শায়েরি লিখুন, নিজের সুপ্ত প্রতিভাকে খুঁজে বের করুন। চিকিৎসক, পুলিশ যা বলছে, তা শুনুন। যদি সত্যিই আপনি কিছু উপকার করতে চান, হবে বাড়িতে বসে থাকুন। করোনা ভাইরাস ধনী-দরিদ্র দেখে না। এই সময় ভয় পেয়ে বাড়িতে থাকলেই আগামী দিনে সব সংকট কেটে যাবে।


  • সর্বশেষ - বিনোদন