ময়মনসিংহ, , ২২ চৈত্র ১৪২৬ অনলাইন সংস্করণ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে পুলিশের অবস্থানের মধ্যেই নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

খালেদা জিয়ার মুক্তির দাবিতে  পুলিশের অবস্থানের মধ্যেই নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ

পুলিশের কঠোর অবস্থানের মধ্যে দলীয় কার্যালয়ের ভেতরে অবস্থান করে বিক্ষোভ করেন বিএনপির কর্মীরা।


পুলিশের অবস্থানের মধ্যে চলছে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ। বিএনপির হাজার খানেক নেতা-কর্মী নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান করে বিক্ষোভ করছেন। বিএনপির নেতা–কর্মীদের অবস্থানের কারণে সড়কের দুই পাশে যান চলাচল প্রায় বন্ধ হয়ে গেছে। পুলিশ ওই স্থান থেকে বিএনপির কয়েকজন নেতাকে আটক করেছে বলে জানা গেছে।

বিএনপির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয়ভাবে এই কর্মসূচি ঘোষণা করা হয়। বিএনপির কর্মসূচি উপলক্ষে আজ শনিবার সকাল থেকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও আশপাশে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

বিএনপি নেতা ফজলুল হক মিলনকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি: সেলিম জাহিদবিএনপি নেতা ফজলুল হক মিলনকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ। দুপুরের দিকে ওই স্থান থেকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুল হক মিলন ও আরেকজনকে পুলিশ নিয়ে যায়। তবে তাঁদের আটক বা গ্রেপ্তার করা হয়েছে কি না, সে ব্যাপারে তাৎক্ষণিকভাবে পুলিশের পক্ষ থেকে কিছু বলা হয়নি।

সকাল থেকে পুলিশ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান করে। ফলে নেতা–কর্মীরা সকালে সড়কে নামতে চাইলেও তা পারেননি। এ সময় কার্যালয়ের ভেতরে অবস্থা করে তাঁরা খালেদা জিয়ার মুক্তি চেয়ে প্ল্যাকার্ড বহন করেন।

দুপুরে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করেন বিএনপির নেতা-কর্মীরা। ছবি: প্রথম আলোদুপুরে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করেন বিএনপির নেতা-কর্মীরা। এখনো বিএনপির নেতা–কর্মীরা কার্যালয়ের সামনের সড়কে অবস্থান করে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুর মোড় পর্যন্ত বিভিন্ন স্থানে পুলিশ অবস্থান করছে।

  • সর্বশেষ - সারাদেশ