ময়মনসিংহ, , ২৪ চৈত্র ১৪২৬ অনলাইন সংস্করণ

দিনাজপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রদল নেতা নিহত

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

দিনাজপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রদল নেতা নিহত

ছবি: প্রতীকী


দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মজনুর রহমান (৩৫) দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে বোচাগঞ্জ উপজেলার ছাতইল ইউনিয়নের সুকদেবপুর বাজারের চৌরাস্তায় এ ঘটনা ঘটে। নিহত মজনুর রহমান সেতাবগঞ্জ পৌরশহরের ধনতলা মহল্লার ওবায়দুল ইসলামের ছেলে।

পুলিশ ও সুকদেবপুর এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১০টার দিকে সুকদেবপুর চৌরাস্তায় মজনুর রহমান ও দিনাজপুর থেকে আসা পাঁচ-ছয়জন যুবকের বাগ্বিতণ্ডার এক পর্যায়ে তাঁদের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতি শুরু হয়। এ সময় দুর্বৃত্তরা মজনুরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন আহত মজনুরকে ইজিবাইকে তুলে দেয়। তাঁকে পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে নেওয়া হলে রাতে তিনি মারা যান।

বোচাগঞ্জ পুলিশ সূত্রমতে, গতকাল শনিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিহত মজনুর লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আইয়ুব আলী বলেন, ‘টাকার ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে কোন্দলের কারণে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে আসল ঘটনা জানা যাবে।’

  • সর্বশেষ - সারাদেশ