ময়মনসিংহ, , ১৯ আষাঢ় ১৪২৭ অনলাইন সংস্করণ

আওয়ামী লীগই একমাত্র দল, যারা জনগণের জন্য রাজনীতি করে: নৌ প্রতিমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

আওয়ামী লীগই একমাত্র দল, যারা জনগণের জন্য রাজনীতি করে: নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মত বিনিময় সভায় খালিদ মাহমুদ চৌধুরী

আওয়ামী লীগই একমাত্র দল, যারা দায়িত্ব নিয়ে জনগণের জন্য রাজনীতি করে বলে মন্তব্য করেছেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে ত্রাণ সমস্যা নয়; সরকারের যথেষ্ট সামর্থ্য আছে। আওয়ামী লীগের দায়িত্ব হচ্ছে, অসহায়-নিরন্ন মানুষের তালিকা হচ্ছে কিনা দেখা। সঠিক জায়গায় ত্রাণ যাচ্ছে কিনা, তা দেখা। কোথাও কোন দুর্বলতা দেখলে প্রশাসনকে জানানো। জেলা আওয়ামী লীগের ত্রাণ কমিটির সঙ্গে এক মতবিনিময় সভায় রবিবার তিনি এসব কথা বলেন। দিনাজপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দলের নেতা-কর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে নৌ প্রতিমন্ত্রী বলেন, বিএনপি ত্রাণের লোভ দেখিয়ে বিভিন্ন জায়গায় জনগণকে বিক্ষোভে নামাচ্ছে। এসব বিষয়ে সতর্ক থাকতে হবে। একদম ওয়ার্ড-ইউনিয়ন পর্যন্ত দলের নেতা-কর্মীদের বিষয়গুলো অবহিত করতে হবে।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি বিভিন্ন জায়গায় অপ-তৎপরতায় লিপ্ত। তারা ষড়যন্ত্রে লিপ্ত। ষড়যন্ত্র দেখা যায় না। আওয়ামী লীগ জনগণের সঙ্গে আছে। আমাদের তৎপরতা দৃশ্যমান। তিনি বলেন, এ দুর্যোগের সময়েও বিএনপি রাজনীতি করার চেষ্টা করছে। তারা জনগণকে বিভ্রান্ত করতে টাস্কফোর্সের কথা বলছে। দেশের অবস্থা এতো খারাপ হয়নি যে, বিএনপিকে নিয়ে টাস্কফোর্স গঠন করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যবস্থাপনার প্রশংসা সারাবিশ্ব করেছে। সরকার তিন কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এটা অব্যাহত থাকবে। ত্রাণ ও চিকিৎসার সুন্দর ব্যবস্থাপনার কারণে আমাদের এখানে সংক্রমণ অনেক কম হয়েছে। আশা করি আমরা শিগগিরই সফল হবো।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, যুগ্ম আহ্বায়ক তৈয়ব উদ্দীন চৌধুরী, সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, ত্রাণ কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, মো. আলাউদ্দিন, বজলুর রহমান, অ্যাড. সাইফুল ইসলাম, অ্যাড. হামিদুল ইসলাম, অ্যাড. শামসুর রহমান পারভেজ উপস্থিত ছিলেন। পরে নৌ প্রতিমন্ত্রী ত্রাণ কার্যক্রমের জন্য হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের দিনাজপুর জেলার নেতা সুনীল চক্রবর্তী ও রতন সিং এর কাছে আর্থিক অনুদান তুলে দেন।

  • সর্বশেষ - রাজনীতি