2024-03-28 04:51:32 pm

তৃতীয়বারের মতো বর্ষসেরা ক্রিকেটার রস টেলর

www.focusbd24.com

তৃতীয়বারের মতো বর্ষসেরা ক্রিকেটার রস টেলর

০১ মে ২০২০, ০৮:৪৯ মিঃ

তৃতীয়বারের মতো বর্ষসেরা ক্রিকেটার রস টেলর

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের ভার্চুয়াল পুরস্কার বিতরণীয় অনুষ্ঠানের শেষদিনে বাজিমাত করেছেন টপঅর্ডার ব্যাটসম্যান রস টেলর। তৃতীয়বারের মতো তিনি জিতেছেন নিউজিল্যান্ডের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার।


শুধু টেস্ট ফরম্যাটে কিউইদের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন টিম সাউদি। এছাড়া সবশেষ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ পরিচালনা করা কিম কটন জিতেছেন বর্ষসেরা আম্পায়ারের খেতাব।


তৃতীয়বারের মতো বর্ষসেরার পুরস্কার স্যার রিচার্ড হ্যাডলি মেডেল জেতার পথে বিবেচনাধীন সময়ের মধ্যে তিন ফরম্যাট মিলে ১৩৮৯ রান করেছেন টেলর। এর মধ্যে টেস্টে ৩৯.৩০ গড়ে ৫১১, ওয়ানডেতে ৪৯.৯১ গড়ে ৫৪৮ এবং টি-টোয়েন্টিতে করেছেন ৩০ গড়ে ৩৩০ রান।


এসময়ের মধ্যে গত জানুয়ারিতে স্টিফেন ফ্লেমিংকে ছাড়িয়ে তিনি হয়েছেন টেস্ট ক্রিকেটে নিউজিল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক। এছাড়া বিশ্বের একমাত্র হিসেবে অর্জন করেছেন তিন ফরম্যাটেই শতাধিক ম্যাচ খেলার গৌরব।


এ পুরস্কার জিতে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন নিজের মেন্টর মার্টিন ক্রোর প্রতি। টেলর বলেন, ‘আমি নিশ্চিত তিনি (ক্রো) তিনি এটা দেখে গর্বিত হবে। মার্টিন আমাকে অনেক অভিজ্ঞতা দিয়েছেন এবং স্বাধীনতা নিয়ে খেলার বিষয়টা ভালোভাবে বুঝিয়েছেন। তিনিই আমাকে সবসময় অনুপ্রেরণা দিয়েছেন নতুন মাইলফলকের জন্য।’


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :