ময়মনসিংহ, , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

হবু শ্বশুরের বিদায় বেলাতেও পাশে ছিলেন আলিয়া

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

হবু শ্বশুরের বিদায় বেলাতেও পাশে ছিলেন আলিয়া

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েটা দেখে যেতে পারলেন না ঋষি কাপুর। শোনা যাচ্ছিল আসছে শীতে জমকালো আয়োজন করে ছেলের বিয়ে দেবেন আলিয়ার সঙ্গে। তবে করোনার কারণে লকডাউনে বিয়ের আয়োজনের পরিকল্পনা ভেস্তে যায়। না, ইচ্ছেটা আর পূর্ণ হলো না ঋষি কাপুরের। এই আগেই না ফেরার দেশে পাড়ি দিলেন তিনি।


অসুস্থতার খবর পাওয়ার সাথে সাথেই হবু শ্বশুরকে শেষ দেখা দেখতে হাসপাতালে ছুটে যান মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া। হাসপাতালে আলিয়ার উপস্থিতি রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জনের মাত্রা আরও বাড়িয়েছে।


এছাড়া ঋষি কাপুরের শেষকৃত্যের সময় যে ১৬ জন ব্যক্তি উপস্থিত থাকার অনুমতি পেয়েছিলেন তার মধ্যেও ছিলেন আলিয়া। হবু শ্বশুরকে চোখের জলে শেষ বিদায় জানিয়েছেন তিনি।


‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এবং ‘কাপুর অ্যান্ড সন্স’ সিনেমাতেও ঋষি কাপুরের সঙ্গে অভিনয় করেছিলেন আলিয়া। সব মিলিয়ে কাপুর পরিবারের সঙ্গে নিজেকে বেশ ভালোভাবেই জড়িয়ে নিয়েছেন আলিয়া। কিন্তু এই সংসারের বউ হয়ে যাওয়ার আগেই এলোমেলো হয়ে গেল সব।


ঋষি কাপুর দীর্ঘদিনই ক্যানসারে ভুগছিলেন। গত বছরই সেপ্টেম্বর মাসে তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা সেরে ফেরেন। এরপর ভালোই ছিলেন তিনি। হঠাৎ মুম্বাইয়ের একটি বেসরকারি হাসাপাতালে বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর। বৃহস্পতিবার বিকেল ৫টায় মুম্বাইয়ের চন্দনওয়াড়ি শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

  • সর্বশেষ - বিনোদন