2024-04-25 11:14:36 am

আকাশ থেকে তোলা মদিনার ছবিগুলো দেখতে যেমন

www.focusbd24.com

আকাশ থেকে তোলা মদিনার ছবিগুলো দেখতে যেমন

০১ মে ২০২০, ০৯:২৮ মিঃ

আকাশ থেকে তোলা মদিনার ছবিগুলো দেখতে যেমন

মরুভূমির দেশ হিসেবে পরিচিত সৌদি আরব। দেশটির লাখো মাইলজুড়ে শুধু মরুভূমি আর মরুভূমি। দিন দিন দেশটির প্রসিদ্ধ শহরগুলোতে নির্মিত হচ্ছে বিশাল বিশাল অট্টালিকা। এ থেকে বাদ যায়নি পবিত্র নগরী মক্কাসহ প্রিয় নবির শহর মদিনা মুনাওয়ারা। সম্প্রতি আকাশ থেকে তোলা মদিনার কয়েকটি উত্তেজনাপূর্ণ ছবি প্রকাশ পেয়েছে।

আকাশ থেকে কেমন দেখতে প্রিয় নবির শহর মদিনা মুনাওয়ারা। পবিত্র নগরী মক্কায় যেমন রয়েছে মক্কা টাওয়ার তেমনি মদিনায়ও রয়েছে অনেক বড় বড় অট্টালিকা।

jagonews24

গত বছর মহাকাশ থেকে ধারণ করা পবিত্র নগরী মক্কা ও কাবার ছবি বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। কিন্তু পবিত্র নগরী মদিনার এ ছবি কারা ক্যামেরায় ধারণ করেছে, তা জানা না গেলেও দেখতে অনেক উত্তেজনাপূর্ণ ও চিত্তাকর্ষক।

মনে হয় যেন মসজিদে নববি, জান্নাতুল বাকি সাজানো গোছানো বাগান। আর চার পাশে রাস্তা ও বিশাল বিশাল অট্টালিকা গ্যালারির মতো দাঁড়িয়ে সৌন্দর্য বাড়িয়ে দিচ্ছে।

jagonews24সম্প্রতি প্রকাশিত আকাশ থেকে তোলা বিশ্বনবির প্রিয় স্থান পবিত্র মদিনা মুনাওয়ারার ছবিগুলো মুমিন মুসলমানের হৃদয়ে ঝড় তুলবে। কারণ দীর্ঘ দুই মাস আশেকে রাসুল মুমিন মুসলমান যেতে পারছে না প্রিয় নবির শহর মদিনায়।

jagonews24

মহামারি করোনার প্রাদুর্ভাবের কারণে দেশটির সরকার দুই পবিত্র মসজিদ মক্কা ও মদিনায় ওমরা এবং জেয়ারত নিষিদ্ধ করেছে। লকডাউন ও নিষিদ্ধের সময়ে আকাশ থেকে তোলা ছবি দেখে হৃদয় ও মন জুড়াবে মদিনার আশেক মুমিন মুসলমানের।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :