ময়মনসিংহ, , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

বাড়িতে মিললো করোনারোগী, আতঙ্কিত গোপী বউ

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বাড়িতে মিললো করোনারোগী, আতঙ্কিত গোপী বউ

কোনো পরিবারের একজনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেলে আতঙ্কিত হয়ে পড়ে সেই পুরো পরিবারটি। কারণ বুঝে ওঠার আগেই বাড়ির অন্য মানুষগুলো মধ্যেও ছড়িয়ে পড়ে ভাইরাস। এবার এমনই বিপদের মুখোমুখি পড়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য।


এই অভিনেত্রীর অ্যাপার্টমেন্টেও ঢুকে পড়েছে করোনা। করোনায় আক্রান্ত হয়েছেন দেবলীনার বাড়ির গৃহপরিচারিকা। দীর্ঘদিন থেকেই এই অভিনেত্রীর বাড়িতে রান্নার কাজ করে আসছিলেন তিনি। হঠাৎ করেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি।


জানা গেছে, ওই গৃহপরিচারিকা দেবলীনার অ্যাপার্টমেন্টের আরও বেশ কিছু ফ্ল্যাটে রান্নার কাজ করতেন। তার করোনা আক্রান্তের বিষয়টি জানার পরই ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনের নির্দেশ দেয়া হয়েছে দেবলীনাকে। অ্যাপার্টমেন্টটিও লকডাউন করে দেয়া হয়েছে।


দেবলীনার যাতে করোনা না হয়, আপাতত সেই কামনাই করছেন তার ভক্তরা। ২০১০-এ এক জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো থেকে পরিচিতি পান দেবলীনা। হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’ র বাড়ির বড় বউয়ের চরিত্রে অভিনয় করতে শুরু করেন তিনি। ভক্তরা তাকে ‘গোপী বহু’ অর্থাৎ গোপী বউ নামে ডাকেন। সম্প্রতি বিগবস ১৩-তেও অংশ নিয়েছিলেন দেবলীনা।

  • সর্বশেষ - বিনোদন