ময়মনসিংহ, , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

শাশুড়ির অনুরোধে ১৫ বছর পর নাচলেন মিথিলা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

শাশুড়ির অনুরোধে ১৫ বছর পর নাচলেন মিথিলা

অস্থিরতার মধ্যে দিন কাটছে মানুষের। প্রত্যেকটি দিন ব্যস্ততার মধ্যে কাটিয়ে যাদের অভ্যেস তারাও আজ ঘরেই বসে অলস সময় কাটাচ্ছেন। তারকাদের প্রায় প্রত্যেকটা দিন কাটে লাইট ক্যামেরা অ্যাকশনের মধ্যে। তারাও ঘরে বসেই কাটাচ্ছেন লকডাউনের দিনগুলো।


এর মধ্যেও সৃষ্টিশীল কাজে ডুবে থাকার চেষ্টা করছেন কেউ কেউ। ছোট ছোট ভিডিও নির্মাণের মাধ্যমে মানুষকে সচেতন করে চলেছেন তারা। দিচ্ছেন বিনোদনও। তেমনই ‘দ্য ফরগটেন ওয়ান’ নামে একটি সল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উপহার দিয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা।


লকডাউনের ঘরে বন্দী হয়ে কাটছে সময়। নেই শুটিং, নেই কোনো কাজ। তবু সৃষ্টিশীল মন কি আর চুপ থাকে। সে কিছু না কিছু করতেই চায়। তেমনি অভিনেত্রীও সৃষ্টি করেছেন। যে সৃষ্টির হাত ধরে নির্মাতা হিসেবে হাজির হলেন তিনি। মেয়ে আয়রা অভিনয় করেছে এখানে। এরপর এবার নাচের ভিডিও নিয়ে হাজির হলেন মিথিলা।


নতুন খবর হলো ১৫ বছর পর নাচলেন মিথিলা। শাশুড়ি মা অর্থাৎ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের মা সুমিতা সরকারের অনুরোধে একটি নাচের ভিডিও করেছেন মিথিলা। আর এই ভিডিওটি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। ২৫ বৈশাখে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনের উপহারও এই ভিডিওটি।


মিথিলা এই ভিডিওটি প্রকাশ করে লিখেছেন,‘প্রায় ১৫ বছর পরে নাচলাম। আমার ভারত মাতা সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাবের রবীন্দ্রজয়ন্তীর ভার্চুয়াল অনুষ্ঠানের জন্যে। ১৫ বছর লম্বা সময়। আশা করি, ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবে সবাই।’


মিথিলা ছাড়াও আরও অনেকেই এবার অনলাইনেই পালন করেছেন রবীন্দ্র জয়ন্তী।


নাচ দেখতে এখানে ক্লিক করুন।


  • সর্বশেষ - বিনোদন