ময়মনসিংহ, , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

করোনা যুদ্ধেও জুটি বাঁধলেন সাকিব-মুশফিক

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

করোনা যুদ্ধেও জুটি বাঁধলেন সাকিব-মুশফিক

ক্রিকেট মাঠে দেশের ইতিহাসেরই সেরা জুটি সাকিব আল হাসান ও মুশফিকুর রহীম। দুজন মিলে অসংখ্যবার বিপদ থেকে উদ্ধার করেছেন দলকে, এনে দিয়েছেন জয়ের ভিত। এ দুজন এবার জুটি গড়েছেন মাঠের বাইরে, দেশের বিপদের সময়ে।


করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় শুরু থেকেই তৎপর জাতীয় দলের ক্রিকেটাররা। মুশফিক চালিয়ে যাচ্ছেন ব্যক্তিগত পর্যায়ের সাহায্য সেবা আর সাকিব গড়েছেন নিজের ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন।’ এই ফাউন্ডেশনের মাধ্যমেই এবার মাঠের বাইরের জুটিটি গড়েছেন সাকিব-মুশফিক।


বগুড়া জেলা স্কুলের সার্বিক সহযোগিতায় সাকিবের ফাউন্ডেশন ও মুশফিক মিলে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ৩৫০টি পরিবারের পাশে। শনিবার সাকিবের ফেসবুক পেজের মাধ্যমে জানানো হয়েছে এ খবর। সেখানে এক বার্তাসহ জুড়ে দেয়া হয়েছে মুশফিকের এক ছোট্ট ভিডিওবার্তাও।


যেখনে লেখা ছিল, ‘বাইশ গজের পিচে গড়েছেন দারুণ সব জুটি। এবার সাকিব আল হাসান আর মুশফিকুর রহিম এক হয়ে পাশে দাঁড়িয়েছেন দেশের মানুষের। সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে সম্মিলিত প্রচেষ্টায় মুশফিকুর রহিম পাশে দাঁড়িয়েছেন ৩৫০টি পরিবারের। এই কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতার জন্য বগুড়া জেলা স্কুলের সাহসী প্রাক্তন ছাত্রদের জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ। মুশফিকুর রহিমকে ধন্যবাদ।’


ভিডিওবার্তায় প্রায় একই কথা বলেছেন মুশফিক, ‘সাকিব ও আমার অনেক দুর্দান্ত জুটি আছে মাঠে। তবে এখনও পর্যন্ত সেরা জুটি এটিই। সাকিব ও সাকিব আল হাসান ফাউন্ডেশনকে ধন্যবাদ, যাদের অর্থায়নে আমার নিজ শহর বগুড়ায় ৩৫০টির বেশি পরিবারে ত্রাণ বিতরণ করা হয়েছে। বগুড়া জেলা স্কুলের প্রাক্তন ছাত্রদের ধন্যবাদ, তাদের পরিশ্রমে ত্রাণ বিতরণ সম্ভব হয়েছে। আমি আশা করছি, আমরা সবাই একসঙ্গে এই করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে জয় লাভ করব।’

  • সর্বশেষ - খেলাধুলা