2024-04-24 07:26:34 pm

হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

www.focusbd24.com

হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

১১ মে ২০২০, ১০:০৯ মিঃ

হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

বৃদ্ধার বাড়ি।

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পৌরসভা এলাকার রান্ধুনীমুড়া ১০ নং ওয়ার্ডের নাছির মেম্বার বাড়ির রহিমা বেগম (৬০) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।


মৃত রহিমা বেগমের মেয়ে মায়া বেগম জানান, গত বৃহস্পতিবার তার মা বোনের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকার মান্দারী গ্রাম থেকে বাড়িতে আসে। ১০ মে সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়েন। ডায়রিয়া বমি দেখা দিলে রবিবার দুপুরে মতলব কলেরা হাসপাতালে ভর্তি করা হয়। করোনা উপসর্গ থাকায় সন্ধ্যায় কর্তব্যরত ডাক্তার তাকে চাঁদপুর সদর হাসপাতাল নিয়ে চিকিৎসার পরামর্শ দিয়ে রিলিজ করে দেয়। পরে নিয়ে আসার পথে রহিমা বেগমের মৃত্যু হয়।


খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন হাজীগঞ্জ থানা সঙ্গীয় ফোর্স নিয়ে মৃত রহিমা বেগমের বাড়ি গিয়ে তার পরিবারের লোকজনের সাথে কথা বলেন। পরে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম গিয়ে নমুনা সংগ্রহ করে। আবহাওয়া প্রতিকূল থাকায় সোমবার সকালে লাশ দাফন করা হবে।


অ্যাডিশনাল পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন বলেন, খবর পেয়ে এখানে আসার পর আমি আইসিডিডিআরবি হাসপাতালের ডাক্তারের সাথে কথা বলি। তারা আমাকে জানিয়েছেন ওই নারীর করোনা উপসর্গ থাকায় আমরা তাকে এখান থেকে রিলিজ করে দেই।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :