2024-04-27 09:07:31 am

১৮ বছরের সঙ্গী ‘ব্রেসলেট’ নিলামে তুলছেন মাশরাফি

www.focusbd24.com

১৮ বছরের সঙ্গী ‘ব্রেসলেট’ নিলামে তুলছেন মাশরাফি

১২ মে ২০২০, ১৫:১৩ মিঃ

১৮ বছরের সঙ্গী ‘ব্রেসলেট’ নিলামে তুলছেন মাশরাফি

ডানহাতে পরিহিত ব্রেসলেটটিই নিলামে তুলছেন মাশরাফি

অনুজপ্রতিম সাকিব আল হাসান, মুশফিকুর রহীমের মত সুপারস্টার, সময়ের অন্যতম ইনফর্ম পারফরমার সৌম্য সরকার, মাঝে হঠাৎ আলোর ঝলকানি হয়ে দেখা দেয়া মোসাদ্দেক হোসেন সৈকত আর নাইম শেখের মত তরুণও নিজেদের ব্যাট নিলামে তুলেছেন।


বিশ্বজয়ী যুব দলের অধিনায়ক আকবর আলীও নিজের জার্সি আর গ্লাভস নিলামে দিয়েছেন। সবার একটাই উদ্দেশ্য, করোনায় ক্ষতিগ্রস্থ মানুষদের সাহায্য করা।


সেখানে বাংলাদেশ দলের সদ্য সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা কাজ করছেন করোনা নির্মূলে করোনায় অক্রান্ত, ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে। নিজ জন্মস্থান নড়াইল ও নির্বাচনী এলাকায় করোনা রোধে তৎপর মাশরাফি। সম্ভাব্য যা যা করণীয়, সবই করে যাচ্ছেন।


তবে ভেতরের খবর, করোনায় ক্ষতিগ্রস্থদের সাহায্য করতে সাকিব, মুশফিক, সৌম্যদের মত মাশরাফিও আসছেন নিলামে। নিজের ব্যাট কিংবা কোন স্মরণীয় স্পেলের বল নিয়ে হয়, দেশের সফলতম অধিনায়ক করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য নিলামে তুলছেন এমন এক ব্যবহার্য সামগ্রী, যা তার দেড় যুগের সঙ্গী।


তাও এমন নয়, তা একদিন ব্যবহার করেছেন তো আরেক দিন করেননি। মাশরাফি এমন এক ব্যবহৃত সামগ্রী নিলামে আনতে যাচ্ছেন, যা তার খেলোয়াড়ি জীবনের প্রায় পুরো সময় জুড়েই শরীরের সঙ্গে লেগে ছিল।


মাশরাফির দীর্ঘদিন ব্যবহার করা হাতের ‘ব্রেসলেট’ এবার নিলামে আসছে। তিনি নিজে উদ্যোগী হয়ে খেলোয়াড়ি জীবনে হাতে পরা সেই ব্রেসলেট নিলামে তোলার আগ্রহ পকাশ করেছেন। যা আগামী ১৭ মে (রোববার) নিলামে উঠবে।


একটি নির্ভরযোগ্য সূত্র আজ দুপুরে  এ তথ্য দিয়েছে। সূত্র জানায়, অকশন ফর অ্যাকশন থাকবে ঐ নড়াইল এক্সপ্রেসের সেই বহুল ব্যবহৃত ব্রেসলেট নিলামের সমন্বয়ে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :