ময়মনসিংহ, , ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

দেশরক্ষায় আপনাদের ত্যাগ আমরা কোনদিন ভুলব না : রুবেল

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

দেশরক্ষায় আপনাদের ত্যাগ আমরা কোনদিন ভুলব না : রুবেল

দেশে চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে অন্য যেকোন ক্রীড়াবিদের চেয়ে একটু বেশিই সরব ভূমিকা পালন করছেন জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন। কখনও সচেতনতামূলক বার্তা, কখনও নিজ হাতে ত্রাণ পৌঁছে দেয়া, আবার কখনও অনুপ্রেরণামূলক কথা বলে সবার মনে সাহস জোগানোর চেষ্টা করে যাচ্ছেন রুবেল।


যেমন মঙ্গলবার রাতে করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধাদের ধন্যবাদ জানিয়ে একটি অনুপ্রেরণামূলক ভিডিওবার্তা দিয়েছেন রুবেল। জানিয়েছেন, দেশরক্ষায় যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে এখন, তাদের কথা কোনদিন ভুলবেন না তিনি।


ভিডিওবার্তার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দেশকে রক্ষা করার জন্য আপনাদের এই ত্যাগ আমরা কোনদিন ভুলবো না।’ সংক্ষিপ্ত এ ভিডিওতে তিনি চিকিৎসক, নার্স, পুলিশ, আর্মি, সাংবাদিকসহ সকল করোনা যোদ্ধাদের ধন্যবাদ জানিয়েছেন।


রুবেল বলেছেন, ‘আজ আমাদের দেশ একটি ভয়াবহ মুহূর্ত পার করছে। এ সংকটময় মুহূর্তে যে সকল যোদ্ধারা তাদের পরিবার, সন্তান, পিতা-মাতা, স্ত্রীর কথা চিন্তা না করে সামনে থেকে আমাদের এ দেশকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের আমার অন্তরের অন্তঃস্থল থেকে জানাই স্যালুট।’


তিনি আরও যোগ করেন, ‘আমি ধন্যবাদ জানাই বাংলাদেশের সকল চিকিৎসক, নার্স, পুলিশ, আর্মি, সাংবাদিকসহ সকল যোদ্ধাদের যারা দেশের জন্য এত বড় ত্যাগ স্বীকার করছেন। আপনাদের এই ত্যাগ আমরা কোনদিন ভুলব না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন।


এদিকে সোমবার তৃতীয়বারের মতো বাগেরহাটের অসহায় মানুষদের খাবার দিয়ে সাহায্য করেছেন রুবেল। প্রথমবার ২১৫ প্যাকেট এবং দ্বিতীয় ৪৫০ পরিবারকে সহায়তার পর, সবশেষ আরও ৩৫০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন জাতীয় দলের এ তারকা পেসার।

  • সর্বশেষ - খেলাধুলা