ময়মনসিংহ, , ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

মায়ের সামনেই পিকআপের চাকায় পিষ্ট হলো ছোট্ট আফরোজা

মায়ের সামনেই পিকআপের চাকায় পিষ্ট হলো ছোট্ট আফরোজা

নকশি পিঠা বানানোর জন্য খেঁজুর কাঁটা আনতে মায়ের সাথে বাড়ি থেকে বের হয়ে সড়কের অপর পাশে যায় আফরোজা (৭)। কাঁটা নিয়ে এক দৌঁড়ে সড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি পিকআপের নিচে চাপা পড়ে মায়ের সামনেই সড়কে পিষ্ট হয় শিশুটি। দ্রুত হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় তার। শুক্রবার দুপুরে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল পৌরসভার দশালিয়া মহল্লার গোরস্থান নামক স্থানে।


নিহত শিশু আফরোজা নান্দাইল পৌরসভার দশালিয়া মহল্লার মাইক্রোবাস চালক রবিউল আওয়ালের মেয়ে


স্থানীয় লোকজন জানান, শিশু আফরোজা শুক্রবার সকাল থেকেই পিঠা বানানোর কাজে মাকে সহায়তা করছিল। এক ধরনের নকশি পিঠা বানাতে খেঁজুর গাছের কাঁটার প্রয়োজন হয়। আফরোজার মা পিঠা বানানোর এক ফাঁকে একটি দা নিয়ে ঘর থেকে বের হন ওই কাটা আনার জন্য। এ সময় বায়না ধরে আফরোজাও মায়ের সঙ্গে যায়। বাড়ির পাশ দিয়ে চলে যাওয়া ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের অন্য পাশের খেঁজুর গাছ থেকে কাটা নিয়ে আফরোজার মা সড়ক পার হয়ে বাড়ির দিকে যান। কিন্তু আফরোজাসহ আরও দুই শিশু সড়কের অপর পার্শ্বে থেকে যায়। সড়কের দু'পাশ থেকেই যানবাহন আসতে দেখে দাঁড়িয়ে থাকা মা আফরোজাসহ অন্য দুই শিশুকে সড়ক পার হতে নিষেধ করেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, মায়ের নিষেধ অমান্য করে দৌঁড়ে সড়ক পার হতে চাইলে ময়মনসিংহগামী একটি পিক-আপের নিচে পড়ে শিশু আফরোজা। এ সময় পিকআপটি তাকে কিছুদূর পর্যন্ত টেনে নিয়ে যায়। স্থানীয় লোকজন দ্রুত হাসপাতালে নিয়ে যাবার পথেই শিশুটি মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


নান্দাইল হাইওয়ে থানা পুলিশের সাব-ইন্সপেক্টর জিয়াউল হাসান জানান, পালিয়ে যাওয়া পিকআপটির সন্ধান করছে পুলিশ। এ বিষয়ে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে। শিশুটির পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।a

  • সর্বশেষ - মহানগর