ময়মনসিংহ, , ১৮ অগ্রহায়ণ ১৪২৭ অনলাইন সংস্করণ

‘জিয়াউর রহমান রেশন বন্ধ করেছেন, শেখ হাসিনা চালু করছেন’

‘জিয়াউর রহমান রেশন বন্ধ করেছেন, শেখ হাসিনা চালু করছেন’

জিয়াউর রহমান বিশেষ শ্রেণি (পুলিশ, সেনাবাহিনী ইত্যাদি) ব্যতীত রেশন বন্ধ করে টেস্ট রিলিফ ও কাবিখা চালু করে চেয়ারম্যানদের গায়ে চোরের তকমা লাগিয়ে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

রোববার (১৭ মে) দুপুরে শেরপুরের নালিতাবাড়ীতে দুস্থদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

মতিয়া চৌধুরী বলেন, রেশন বন্ধ করে জিয়াউর রহমান টিআর আর কাবিখা চালু করেছেন। যা পরবর্তীতে টেস্টি রিলিফ বা মজার খাওয়া ও কাবিখা মানে খাবিখা, খাবলা দিয়ে খা’তে রূপান্তরিত হয়েছে। রেশন বন্ধ করে জনপ্রতিনিধিদের গায়ে চোরের তকমা লাগিয়ে দিয়েছেন জিয়াউর রহমান। সে জায়গা থেকে শেখ হাসিনা আজকে দেশটাকে টেনে তুলেছেন। আজকে আবার রেশন কার্ডের কথা আসছে। শেখ হাসিনা পারেন এ জন্য করছেন।

jagonews24

এদিন মতিয়া চৌধুরী সামাজিক দূরত্ব বজায় রেখে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়ণকুড়া ও মরিচপুরান ইউনিয়নের ৩২০ জন দুস্থের মাঝে ঈদ উপহার হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে নগদ দুইশ করে মোট ৬৪ হাজার টাকা এবং নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১ হাজার ৬০০ জনের মাঝে দুইশ করে মোট ৩ লাখ ২০ হাজার টাকা বিতরণ করেন।

এ সময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা আব্দুস সবুর, ফজলুল হক, শফিকুল ইসলাম জিন্নাহ, হাফিজুর রহমান লিটন, ওয়াজ কুরুণী, ফারুক আহমেদ বকুল, গোপাল চন্দ্র সরকার, খন্দকার শফিকুল ইসলাম, মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - মহানগর