ময়মনসিংহ, , ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে: মতিয়া চৌধুরী

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে: মতিয়া চৌধুরী

ফাইল ছবি

সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, করোনা ভাইরাস সারা পৃথিবীতে মহামারি আকার নিয়েছে। এটি শুধু আমাদের দেশের সমস্যা নয়। এ রোগের প্রতিষেধক এখনও বের হয়নি। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বারবার সাবান দিয়ে হাত ধুয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ প্রতিরোধে এবং দেশের অর্থনীতি বেগবান রাখতে নিরলস কাজ করে যাচ্ছেন। তাকে সর্বাত্মক সহায়তা করতে হবে।


সোমবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী নয়াবিল ইউনিয়নের দাওধারা ইসলামিক মিশন প্রাঙ্গণে কর্মহীন হয়ে-পড়া শ্রমজীবি মানুষের মধ্যে নিজ তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


মতিয়া চৌধুরী নালিতাবাড়ী উপজেলার ১২ ইউনিয়ন, একটি পৌরসভার ২ হাজার ৮৮ জনকে এবং নালিতাবাড়ী থানার ৮৮ পুলিশ সদস্যের প্রত্যেককে ২০০ টাকা করে আর্থিক সহায়তা করেন। এর আগে তিনি নকলা উপজেলার ৯ ইউনিয়ন ও একটি পৌরসভার ১ হাজার ৬০০ হতদরিদ্রকে  এবং পুলিশের ৬০ সদস্যকে ২০০ করে টাকা দেন। এছাড়া তিনি নালিতাবাড়ী ও নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি করে থার্মাল স্ক্যানার (জ্বর মাপার যন্ত্র), ২৫০টি মাস্ক ও দুই হাজার সাবান দেন।


এ সময় শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নালিতাবাড়ীর ইউএনও আরিফুর রহমান, সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা ফজলুল হক, ওয়াজ কুরুণী, ফারুক আহমেদ বকুল, গোপাল চন্দ্র সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - মহানগর