ময়মনসিংহ, , ১৪ আশ্বিন ১৪২৭ অনলাইন সংস্করণ

নেত্রকোনায় মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে বৃদ্ধ নিহত

নেত্রকোনায় মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে বৃদ্ধ নিহত

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল জলিল (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে সাতজন।


গুরুতর আহত অবস্থায় ইব্রাহিম ও মিরাজ উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। মঙ্গলবার (১৯ মে) দুপুর ২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, উপজেলার গাঁওকান্দিয়া ইউপির ৫নং ওয়ার্ডের হাতিমারাকান্দা গ্রামে সোমবার বিকেলে মসজিদের ইমাম জয়নাল আবেদিনের ছোট ভাই মিরাজ উদ্দিন মাছ ধরতে গেলে দুলালের ছেলে শাহ আলম বাধা দেয়। এতে উভয় পক্ষের কথা কাটাকাটি শেষে পরিস্থিতি শান্ত হয়।


মঙ্গলবার দুপুর ২টার দিকে আব্দুল জলিল লোকজন নিয়ে মাঠে ধান শুকাতে গেলে আগের দিনের ঘটনাকে কেন্দ্র করে দুলাল মিয়ার লোকজন তাদের ওপর চালালে সংঘর্ষ লাগে। এতে আব্দুল জলিল ঘটনাস্থলে নিহত হন। এ সময় সাতজন আহত হন।


আহত জয়নাল উদ্দিন, শফিকুল মিয়া, মুর্শিদ মিয়া, খুরশিদ মিয়া ও মুসলিম উদ্দিনকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


এ নিয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, মাছ ধরার বিষয়কে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটেছে। তদন্তসাপেক্ষে প্রকৃত দোষীদের শাস্তি চাই আমি।


দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খবর শুনে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য দ্রুত ঘটনাস্থলে যাই। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। একজন নিহত এবং কয়েকজন আহত হয়েছেন।

  • সর্বশেষ - মহানগর