2024-04-26 06:42:58 am

কিশোরী ফুটবলারকে ধর্ষণ, দিনমজুর গ্রেফতার

www.focusbd24.com

কিশোরী ফুটবলারকে ধর্ষণ, দিনমজুর গ্রেফতার

২২ মে ২০২০, ১৭:২২ মিঃ

কিশোরী ফুটবলারকে ধর্ষণ, দিনমজুর গ্রেফতার

প্রতীকী ছবি

শেরপুরের নকলায় এক কিশোরী ফুটবলারকে ধর্ষণের অভিযোগে আজগর আলী (৫০) নামে এক দিনমজুরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ মে) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (২২ মে) তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।


গ্রেফতার আজগর আলী নকলা পৌর এলাকার কুর্শাবাদাগৈরড় মহল্লার মৃত টেপু মিয়ার ছেলে। তার স্ত্রী-সন্তান এমনকি নাতি-নাতনিও রয়েছে।


স্থানীয়রা জানান, এক বছর আগে ওই কিশোরীর দিনমজুর বাবা মৃত্যুবরণ করলে ৬ সদস্যের পরিবারটি অসহায় হয়ে পড়ে। মা অন্যের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে সংসার চালান। এ অবস্থায় ওই কিশোরী শেরপুর ও টাঙ্গাইলসহ বিভিন্ন জেলায় ফুটবল টুর্নামেন্ট খেলে পরিবারকে সহায়তা করে আসছিল। দরিদ্র এই কিশোরীকে প্রতিবেশী দিনমজুর আজগর আলী ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। পরে বিয়ের প্রলোভন দেখান। ধর্ষণের ফলে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে এবং গত ১৩ মে সন্তান প্রসব করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয় একটি মহল ঘটনা মীমাংসা ও ধামাচাপা দিতে চেষ্টা চালায়। এমনকি কিশোরীর পরিবারকে এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দেয়। সুবিচার না পেয়ে ভিকটিমের পরিবার পুলিশ সুপারকে বিষয়টি জানালে নকলা থানায় মামলা রেকর্ড হয় এবং ২১ মে বিকেলে ওই কিশোরী ফুটবলারের দায়ের করা মামলায় আজগর আলীকে গ্রেফতার করা হয়।


জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত ও সাধারণ সম্পাদক হাকিম বাবুল ঘটনার নিরপেক্ষ তদন্ত ও অপরাধীর বিচার দাবি করেছেন।


নকলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন শাহ বলেন, ওই কিশোরীর নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় দিনমজুর আজগর আলীকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে শুক্রবার বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়েছে।


উল্লেখ্য, ধর্ষণের শিকার ওই কিশোরী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করেছে। স্থানীয় বিভিন্ন টুর্নামেন্টেও তার কৃতিত্বপূর্ণ অবদান রয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :