2024-04-25 04:27:24 pm

শেরপুরে কর্মহীন ৩৫ ফুটবলারকে ডিএফএর ঈদ উপহার

www.focusbd24.com

শেরপুরে কর্মহীন ৩৫ ফুটবলারকে ডিএফএর ঈদ উপহার

২৩ মে ২০২০, ০৮:০৩ মিঃ

শেরপুরে কর্মহীন ৩৫ ফুটবলারকে ডিএফএর ঈদ উপহার

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে মানুষের চলাচল সীমিত করায় বিপদে পড়েছেন শ্রমজীবী কর্মহীন মানুষ। কর্মহীন মানুষের পাশে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে খাবার সামগ্রীসহ আর্থিক অনুদান বিতরণ করা হচ্ছে।


শেরপুরে কর্মহীন ফুটবল খেলোয়াড়দের ঈদ উপহার হিসেবে আর্থিক অনুদান দিয়েছে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ)।


ফুটবল খেলে যারা উপার্জন করে থাকেন জেলার এমন ৩৫ জন ফুটবলারের মাঝে শুক্রবার দুপুরে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এক হাজার টাকা করে এ ঈদ উপহার প্রদান করা হয়।


জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম ও ডিএফএ সভাপতি মানিক দত্ত ফুটবলারদের হাতে উপহারের অর্থ তুলে দেন।


এ সময় ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, সহ-সভাপতি সৈয়দ রবিউল করিম মনি, কোষাধ্যক্ষ জিন্নত আলী, কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন বাবুল এবং ডিএফএ ও ডিএসএর অন্যান্য কর্মকর্তা, খেলোয়াড়, সংগঠকরা উপস্থিত ছিলেন।


ডিএফএ সভাপতি মানিক দত্ত বলেন, স্থানীয়ভাবে সংগৃহীত ৩৫ হাজার টাকা ৩৫ জন ফুটবলারের মাঝে বিতরণ করা হয়। অর্থ দিয়ে সহায়তা দানকারী পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, মিমোজা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জাকির হোসেন বাচ্চু, নবারুণ শিক্ষা পরিবারের চেয়ারম্যান আনোয়ারুল হাসান উৎপল, পাতাবাহার খেলাঘর আসরের সভাপতি আনিসুর রহমান, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাদুজ্জামান সাদী, এপোলো হাসপাতালের ফার্মাসিস্ট রায়হান কবীর রিপন, ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


তিনি জানান, এই করোনাকালে এর আগে তিনি ব্যক্তিগত তহবিল থেকে ৭ নারী খেলোয়াড়সহ ৩০ জন দুস্থ ফুটবলারকে ১ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেছেন। এ ছাড়া বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) পক্ষ থেকে প্রাপ্ত অনুদান ৩ কোচ ও ৬ ফুটবলারের মাঝে বিতরণ করা হয়েছে।


শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক ফুটবলার সাইফুল ইসলাম শাহীন বলেন, শেরপুর ডিএফএ এই করোনায় কর্মহীন ফুটবল খেলোয়াড়দের পাশে দাঁড়িয়ে এক নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে। যা খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :