2024-03-29 07:56:20 am

গণপরিবহনের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জাতীয় দলের

www.focusbd24.com

গণপরিবহনের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জাতীয় দলের

০১ জুন ২০২০, ১৪:০৯ মিঃ

গণপরিবহনের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জাতীয় দলের

সরকার কর্তৃক গণপরিবহনের ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়েছেন ২০ দলীয় জোট শরিক বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা ও মহাসচিব মো. রফিকুল ইসলাম।সোমবার (১ জুন) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এ দাবি জানান।


তারা বলেন, করোনা পরিস্থিতির শিকার হয়ে ইতোমধ্যে অনেক মানুষ অসহায় হয়ে পড়েছে এবং মানবেতর জীবনযাপন করছে। দীর্ঘদিন অফিস ও ব্যববসা-প্রতিষ্ঠান বন্ধ থাকায় মানুষের আয়-রোজগার বন্ধ। অনেকে চাকরি হারিয়েছেন। মানুষের দৈনন্দিন জীবনযাপন ও ব্যয় নির্বাহ করা কষ্টসাধ্য হয়ে পড়েছে। এর মধ্যে পরিবহন ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির সিদ্ধান্ত মানুষের কষ্ট আরও বহুগুণে বৃদ্ধি পাবে।


নেতৃদ্বয় বলেন, জনগণের সমস্যা বৃদ্ধি করা সরকারের কাজ নয়। মানুষের জীবনযাপন সহজলভ্য করার দায়িত্ব সরকারের। সরকার তা না করে জনগণের কষ্ট বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে। সরকার জনদুর্ভোগ লাঘব না করে জনদুর্ভোগ সৃষ্টি করছে, যা দেশ ও জনগণের জন্য কল্যাণকর হবে না।তারা এ ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করে নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :