2024-04-20 08:13:53 pm

ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ফোনের অপেক্ষায় পূজা

www.focusbd24.com

ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ফোনের অপেক্ষায় পূজা

০১ জুন ২০২০, ১৪:১১ মিঃ

ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ফোনের অপেক্ষায় পূজা

সেই ছোট্টবেলাতেই একটি ওয়াশিংপাউডারের বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শকের নজর কেড়েছিলেন পূজা চেরি। ‘ভালোবাসার রঙ’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দায় আসেন। এরপর আরও বেশ কিছু ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন।


চোখের পলকেই ছোট্ট পূজা বড় হয়ে যান। ‘নূরজাহান’, ‘পোড়া মন-টু’, ‘প্রেম আমার ২’, ‘দহন’ এই সিনেমাগুলোতে নায়িকা হয়ে হাজির হয়ে অল্প বয়সেই তাক লাগিয়েছেন তিনি। শাবনূরের মতো নায়িকাও তার অভিনয়ের প্রশংসা করেছেন।


করোনার সংক্রমণের আগে ব্যস্ত ছিলেন বেশ-কয়েকটি নতুন চলচ্চিত্র নিয়ে। সজলের সঙ্গে অভিনয় করেছে ‘জ্বিন’ নামের একটি সিনেমায়। এই সিনেমার পোস্টার প্রকাশ হলে জ্বিন এর লুকেও সবার নজর কেড়েছেন পূজা।


বর্তমানে করোনার কারণে ঘরে বসেই সময় কাটছে পূজার। সমসাময়িক চলচ্চিত্রের বিভিন্ন বিষয় ও জানা অজানা নানান তথ্য শেয়ার করতে আগামীকাল ২ জুন রাত দশটায় স্টার জোন প্রোগ্রামে দর্শকদের সঙ্গে আড্ডা দিতে আসছেন এ অভিনেত্রী।


প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের ঈদ আয়োজনের অংশ হিসেবে পূজা চেরীর সঙ্গে আড্ডা দিতে টেলিকম অপারেটর রবি ও এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে ২২২৮৮ নম্বরে।


পূজা জানান, মঙ্গলবার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ফোন কলের অপেক্ষায় থাকবেন তিনি। আর এই আড্ডায় সবার প্রশ্নের উত্তর দিবেন। মেতে উঠবেন আড্ডায়। আর শোনাবেন নিজের অভিনয় ক্যারিয়ারে অনেক অজানা গল্প।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :