ময়মনসিংহ, , ২৪ চৈত্র ১৪২৬ অনলাইন সংস্করণ

জিম্বাবুয়ের বিপক্ষে খেলার পরেই অবসরে যাবেন মাশরাফি!

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

জিম্বাবুয়ের বিপক্ষে খেলার পরেই অবসরে যাবেন মাশরাফি!
মাশরাফি বিন মুর্তুজা ও নাজমুল হাসান পাপন । ফাইল ছবি

মাশরাফি বিন মর্তুজার ওয়ানডে সিরিজ খেলা নিয়ে যে সংশয় সৃষ্টি হয়েছে, তা আজ বুধবার বোর্ড মিটিংয়ে জট খুললো। বোর্ড মিটিং শেষে বিসিবি সভাপতি জানালেন জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে মাশরাফি খেলবেন এবং দলের নেতৃত্ব দিবেন। তবে মাশরাফির এটাই শেষ সিরিজ কিনা সে ব্যাপারে কোন কিছু স্পষ্ট করেননি।

বিসিবি বোর্ড সভায় টেস্ট অধিনায়ক মুমিনুল হক, মুশফিকুর রহিম ও তামিম ইকবালের সাথে কথা বলেছেন বিসিবি সভাপতি। জিম্বাবুয়ের বিপক্ষে আগামী ২২ ফেব্রুয়ারী থেকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজ নিয়েও একান্তে কথা বলেছেন নাজমুল হাসান পাপন।

সেখানেই মাশরাফির ইস্যু নিয়ে কথা বলেন বিসিবি প্রধান। মাশরাফির ওয়ানডে সিরিজ খেলা নিয়ে আজ দুপর পর্যন্ত একটা ধোঁয়াশা ছিল। কারণ ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু নিশ্চিত করে বলতে পারেননি মাশরাফি জিম্বাবুয়ের সাথে ওয়ানডে সিরিজ খেলবেন কিনা?

বোর্ড মিটিং শেষে নাজমুল হাসান পাপন বলেন, ‘‘জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাশরাফি খেলবেন এবং দলের নেতৃত্ব দিবে। বিসিবি প্রধান বলেন অধিনায়ক হিসেবে এটাই হবে মাশরাফির শেষ সিরিজ।’’

মাশরাফির পক্ষ থেকেও এ নিয়ে হ্যা বা না কিছু জানা যায়নি। বোঝাই যাচ্ছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মধ্যস্থতা ছাড়া মাশরাফি ইস্যুর জট খুলবে না। কয়েকদিন ধরে শেরে বাংলায় জিম করার পাশাপাশি নিজে থেকে বোলিং অনুশীলন করছেন মাশরাফির। বোর্ড প্রধানের সাথে ইতিবাচক কথা হয়েছে বলেই তিনি হয়তো অনুশীলন করছেন। তারই আলোকে শেরে বাংলায় ‘গুঞ্জন ’ মাশরাফির খেলা নিয়ে যে সংশয় ছিল, তা কেটে গেছে।

নড়াইল এক্সপ্রেস সিলেটে যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে, তাতে খেলতে রাজি হয়েছেন। বোর্ড মিটিং শেষে এমনটাই জানালেন নাজমুল হাসান পাপন।

  • সর্বশেষ - খেলাধুলা