ময়মনসিংহ, , ২৭ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

ছোট ক্যারিয়ারে বড় একটি কাজ ‘গুঞ্জন সাক্সেনা’

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

ছোট ক্যারিয়ারে বড় একটি কাজ ‘গুঞ্জন সাক্সেনা’

জাহ্নবী কাপুর

নেটফ্লিক্সের জনপ্রিয়তা পুরোবিশ্বে এখন ব্যাপক। বিশেষ করে করোনা ভাইরাসে সবাই যখন লকডাউনের মধ্যে, এই সময় কয়েক মিলিয়ন সাবস্ক্রাইবার বেড়েছে এই অনলাইন স্ট্রিমিং সাইটের। যেখানে বলিউডের প্রভাব দিনদিন বাড়ছে। এই লকডাউনের মধ্যে কয়েকটি সিনেমা ও সিরিজ বেশ আলোচনায় আসে। সম্প্রতি আবারও আরও একটি সিনেমা আলোচনায় আসে।


নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা :দয়া কার্গিল গার্ল’। নেটফ্লিক্সের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ‘গুঞ্জন সাক্সেনা:দয়া কার্গিল গার্ল’-এর মুক্তির কথা জানিয়ে টুইট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে ‘বিমান ছেলে কিংবা মেয়ে যে-ই ওড়াক না কেন, তাকে পাইলটই বলে’। শিগগিরই নেটফ্লিক্সে মুক্তি পাবে বাস্তবজীবন ভিত্তিক ‘গুঞ্জন সাক্সেনা :দয়া কার্গিল গার্ল’।


যেখানে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে জাহ্নবী কাপুরকে। ছবিটি প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন ও জি স্টুডিও। পরিচালনা করেছেন শরণ শর্মা। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় ভারতীয় যুদ্ধ বিমান উড়িয়েছিলেন শ্রীবিদ্যা রাজন ও গুঞ্জন সাক্সেনা। আর সেই গুঞ্জন সাক্সেনাই যুদ্ধের সময় আহত সেনা জওয়ানদের উদ্ধার করেছিলেন।


গতবছর আগস্টে ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনার জন্মদিনে তার সঙ্গে ছবি পোস্ট করেছিলেন জাহ্নবী কাপুর। ‘গুঞ্জন সাক্সেনা :দয়া কার্গিল গার্ল’-এ জাহ্নবী কাপুর ছাড়াও দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি, অঙ্গদ বেদীসহ অনেককে।


জাহ্নবী কাপুর বলেন, ‘ছোট ক্যারিয়ারে বড় একটি কাজ ‘গুঞ্জন সাক্সেনা’। সিনেমাটি করতে গিয়ে অনেককিছু যেমন শিখেছি তেমনি শ্রীবিদ্যা রাজন ও গুঞ্জন সাক্সেনা সম্পর্কে অনেককিছু জানা হয়েছে। নারী কেন্দ্রিক এই গল্পের মাধ্যমে সবাইকে একটি বিষয় বলতে চাই—পুরুষ বা নারী, এই ভেদাভেদ অযৌক্তিক।’

  • সর্বশেষ - বিনোদন