2024-05-09 03:56:34 am

ঈশ্বরগঞ্জে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু

www.focusbd24.com

ঈশ্বরগঞ্জে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু

১২ জুন ২০২০, ১৮:৪৪ মিঃ

ঈশ্বরগঞ্জে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু

বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত- সংগৃহীত


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নূরুল আমিন সুরুজ (৬৮) নামে এক মুক্তিযোদ্ধা মারা গেছেন। তিনি উপজেলার দত্তপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন।


জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এর মধ্যে তার শরীরের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হলে ঢাকার সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান।


শুক্রবার সকাল সাড়ে ১০টায় সামাজিক দূরত্ব নিশ্চিত করে তার জানাজা ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে। এসময় বিউগলে করুণ সুর বাজানো হয়। পরে সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধাদের জন্য নির্ধারিত কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। দাফনকার্যে সহযোগিতা করেন উপজেলা প্রশাসন কর্তৃক নির্বাচিত ইসলামিক ফাউন্ডেশনের ৫ সদস্যের বিশেষ টিম।


এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছাত্তার, থানার ওসি মোখলেসুর রহমান আকন্দ।মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আকন্দ হলুদ বলেন, দীর্ঘদিন ধরে কিডনি ও শ্বাসকষ্ট জটিলতায় ভুগছিলেন সুরুজ। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :