2024-04-26 04:40:30 pm

সুশান্ত মৃত্যুর পর পরিবারে এলো আরও এক শোক সংবাদ

www.focusbd24.com

সুশান্ত মৃত্যুর পর পরিবারে এলো আরও এক শোক সংবাদ

১৬ জুন ২০২০, ০৯:২৫ মিঃ

সুশান্ত মৃত্যুর পর পরিবারে এলো আরও এক শোক সংবাদ

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্তের আচমকা মৃত্যুর খবরে শোকাহত দেশ বিদেশের বলিউড প্রেমী মানুষ। তবে শোকের মাতম বেশি তার পরিবার পরিজনের কাছেই। এই বয়সে চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউ! আর এরমধ্যেই এলো আরো একটি শোক সংবাদ!


সোমবার (১৫ জুন) বিকেলে মুম্বাইয়ে যখন সুশান্তের শেষকৃত্যানুষ্ঠান হচ্ছিলো, ঠিক তখনই খবর এলো, সুশান্তের মৃত্যু শোক সইতে না পেরে মারা গেছেন তার চাচাতো ভাইয়ের স্ত্রী! সুশান্তের এই আত্মীয় বিহারে থাকতেন। রবিবার সুশান্তের মৃত্যু সংবাদ শোনার পর থেকেই নাকি নাওয়া খাওয়া ছেড়ে দিয়েছিলেন ওই আত্মীয়!


সোমবার বিকেলে মুম্বাইয়ের ভিলে পার্লের পবন হংস শ্মশানে শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হয় ৩৪ বছর বয়সী এই তারকা অভিনেতার! তাকে শেষ বারের মতো বিদায় জানাতে এদিন সকালেই তার বাবা, বোনসহ পরিবারের অন্য সদস্যরা পাটনা থেকে মুম্বাই এসে পৌঁছান। করোনা পরিস্থিতির কারণে তার শেষকৃত্যানুষ্ঠানে সবার থাকার অনুমতি ছিলো না। পরিবার পরিজনস মোট কুড়ি জনের তালিকা ছিলো মুম্বাই পুলিশের কাছে।


তবু প্রিয় সহকর্মীকে শেষবার দেখতে চলে আসেন এক সময়ের বান্ধবী ও সহঅভিনেত্রী কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর, রণবীর শোরে, বিবেক ওভিরয়, রাজকুমার রাও, বরুণ শর্মা, দিল বেচারা পরিচালক মুকেশ ছোবড়া, কাই পো চে’র পরিচালক অভিষেক কাপুরসহ অনেক তরুণ অভিনেতারা।


শুধু তাই নয়, শেষবার দেখতে সেখানে উপস্থিত হয়েছিলেন সুশান্তের বর্তমান প্রেমিকা রিহা। তবে বলিউডের সিনিয়র কোনো অভিনয় শিল্পীকে উপস্থিত থাকতে দেখা যায় নি বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :