ময়মনসিংহ, , ২১ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জে সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নারায়ণগঞ্জে সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জে জিয়াউল হক শান্ত (৪০) নামে এক ফটো সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় কাশীপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানিয়েছে পুলিশ।জিয়াউল হক শান্ত নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকা দৈনিক সোজাসাপ্টা’র ফটো সাংবাদিক ছিলেন।


স্থানীয়রা জানান, জিয়াউল হক শান্ত দীর্ঘদিন ফটো সাংবাদিকতা করলেও হঠাৎ করে নিজেকে আড়াল করতে থাকেন। এমনকি মানুষের সঙ্গে অশোভন আচরণ করতে থাকেন। তার রিকশার ব্যবসা ছিল সেটাও শেষ হয়ে যায়। একপর্যায়ে তিনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। এতে কয়েকদিন আগে তার স্ত্রী দুই মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে যান। জিয়াউল হক শান্ত তার বাংলাবাজারের বাড়িতে একাই ছিলেন। দুপুরের দিকে তার ভাগিনা তাকে খাবার দিয়ে গিয়ে দরজা বন্ধ পান। পরে জানালা দিয়ে তাকিয়ে ঘরের আড়ার সঙ্গে জিয়াউল হক শান্তকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে আশপাশের লোকজনকে ডাকলে তারা পুলিশে খবর দেন।


ফতুল্লা মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন বলেন, নিহতের পরিবারের লোকজন জানিয়েছেন- তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। একাকীত্ব এবং অবসাদের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

  • সর্বশেষ - সারাদেশ