ময়মনসিংহ, , ১৩ কার্তিক ১৪২৭ অনলাইন সংস্করণ

শেরপুরে নতুন করে আরও ১৭ জন করোনায় আক্রান্ত

শেরপুরে নতুন করে আরও ১৭ জন করোনায় আক্রান্ত

ফাইল ছবি

শেরপুরে নতুন করে একজন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তাসহ আরও ১৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার সকালে জেলার সিভিল সার্জন একেএম আনওয়ারুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১২০টি নমুনা পরীক্ষা শেষে ওই ১৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২০৯ জনে দাঁড়াল।


আক্রান্তদের মধ্যে নালিতাবাড়ীর স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ও এক অফিস সহায়কসহ ১১ জন, শেরপুর সদরের বেসরকারি একটি হাসপাতালের একজন প্যাথলজিস্টসহ দুজন এবং শ্রীবরদী উপজেলার চারজন রয়েছেন।


সিভিল সার্জন বলেন, জেলায় এ পর্যন্ত তিন হাজার ১১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ২ হাজার ৯৩৩ জনের নমুনা পরীক্ষা শেষে মোট ২০৯ জনের আক্রান্তের বিষয়ে জানা গেছে।


জেলায় আক্রান্তদের মধ্যে ২৪ পুলিশ সদস্য এবং ৯ চিকিৎসক, দুই নার্স, অন্যান্য স্বাস্থ্যকর্মী ৩০ জনসহ মোট ৪১ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০২ জন। মারা গেছেন তিনজন।


এর মধ্যে এ পর্যন্ত শেরপুর সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৮৮ জন, সুস্থ হয়েছেন ৪৪ জন, মৃত একজন; শ্রীবরদী উপজেলায় আক্রান্ত হয়েছেন ১৯ জন, সুস্থ হয়েছেন ১০ জন; ঝিনাইগাতী উপজেলায় আক্রান্ত ২২ জন, সুস্থ হয়েছেন ১৩ জন; নকলা উপজেলায় আক্রান্ত ৪১ জন, সুস্থ হয়েছেন ২১ ও মৃত একজন এবং নালিতাবাড়ী উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩৯, সুস্থ হয়েছেন ১৪ ও মৃত একজন।


এ ছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে আরও ১৭৮টি নমুনা পরীক্ষার জন্য জমা পড়ে আছে বলেও সিভিল সার্জন জানান।

  • সর্বশেষ - মহানগর