ময়মনসিংহ, , ২৪ আষাঢ় ১৪২৭ অনলাইন সংস্করণ

এমপি শিখরের নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট থেকে ত্রাণ সহায়তা দাবি

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

এমপি শিখরের নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট থেকে ত্রাণ সহায়তা দাবি

ফেসবুকে মাগুরা-১ আসনের এমপি অ্যাড. সাইফুজ্জামান শিখরের নামে একাধিক ফেক আইডি তৈরি ত্রাণ সহায়তা চাওয়া হয়েছে।এ বিষয়ে শনিবার দুপুরে সদর থানায় এমপির পক্ষে সাধারণ ডায়রি করেছেন মাগুরা শহরের পিটিআই পাড়ার বাসিন্দা আইটি বিশেষজ্ঞ সোহেল রানা।


অভিযোগকারী সোহেল রানা জানান, রাজনৈতিক ব্যক্তিত্ব স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের নাম ব্যবহার করে ৭টি ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে। সেসব অ্যাকাউন্ট থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন মানুষের কাছে করোনা পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ তহবিল গঠনের নামে আর্থিক সহায়তা চাওয়া হয়েছে। অজ্ঞাত কোনো ব্যক্তি কিংবা গোষ্ঠি সংসদ সদস্যের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে অথবা অনৈতিক সুবিধা আদায়ের লক্ষ্যে তার নাম ব্যবহার করেছে একটি চক্র।


তিনি আরও জানা, ওই চক্রটি ডাচবাংলা ব্যাংকের একটি অ্যাকাউন্ট নম্বরও ব্যবহার করেছে যার সঙ্গে সংসদ সদস্যের কোনো সংশ্লিষ্টতা নেই। সাইফুজ্জামান শিখরের সঙ্গে পরামর্শক্রমে থানায় সাধারণ ডায়রি করেছি আমি।


মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন বলেন, বিষয়টি তদন্তের জন্যে সংশ্লিষ্ট বিভাগকে দায়িত্ব দেয়া হয়েছে। অবিলম্বে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা সম্ভব হবে বলে আশা করছি।

  • সর্বশেষ - মিডিয়া