2024-04-19 11:38:27 am

সোনাক্ষীর মন্তব্য নিয়ে বিতর্ক

www.focusbd24.com

সোনাক্ষীর মন্তব্য নিয়ে বিতর্ক

২২ জুন ২০২০, ১২:৪৩ মিঃ

সোনাক্ষীর মন্তব্য নিয়ে বিতর্ক

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নাড়িয়ে দিলো সমগ্র ভারতীয় শোবিজ। ইন্ডাস্ট্রিতে ‘নেপোটিজম’ বা স্বজনপ্রীতি নিয়ে উত্তাল হয়েছে গোটা দেশ। একের পর এক অভিযোগ, কদর্য মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে বলিউডের স্টার-কিডদের নিয়ে।


করণ জোহর, আলিয়া ভাটসহ অনেকেরই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও কমে গেছে। ঠিক এই পরিস্থিতিতেই শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা করে বসলেন বিতর্কিত মন্তব্য।তিনি তার সোশাল মিডিয়ায় লিখলেন, 'আগ লগে বস্তি মে, মে আপনি মস্তি মে!' মানে বস্তিতে আগুন লেগেছে আপনি মাস্তিতে থাকুন।


সেই পোস্ট করেই নিজের টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ করে দেন অভিনেত্রী। যিনি নিজেও কিনা একজন ‘স্টার-কিড’। তবে তার এই মন্তব্যকে ঘিরে নতুন করে বিতর্ক উঠেছে।সুশান্তের মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে উথাল-পাথাল শুরু হয়েছে অভিনেত্রী সোনাক্ষী সেদিকেই ইশারা করেছেন তা আর বুঝতে বাকি নেই কারোর। সোনাক্ষীর এই মন্তব্যের পর তর্ক-বিতর্ক শুরু হয়েছে নেটদুনিয়াজুড়ে।


নেপোটিজম নিয়ে যে চর্চা শুরু হয়েছে, তা না পছন্দ নয় সোনাক্ষীর। তাই বিতর্কে না জড়িয়ে টুইটার অ্যাকাউন্ট থেকে বিরতি নিয়েছেন তিনি। সেই প্রসঙ্গ অবশ্য টুইটার ডিঅ্যাক্টিভ করার আগেও উল্লেখ করেছেন সোনাক্ষি। শেষ টুইটে তিনি লেখেন, 'মানসিক শান্তি পেতে আমি টুইটার থেকে বিদায় নিলাম। এই মুহূর্তে নেতিবাচক চিন্তাধারা থেকে দূরে থাকা প্রয়োজন। আমি চললাম। অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করলাম। তোমরা শান্তিতে থেকো।'সোনাক্ষির পর টুইটার থেকে বিরতি নিয়েছেন সাকিব সালিম, সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মা, ‘নোটবুক’ খ্যাত জহির ইকবালসহ অনেক তারকাই।


প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকেই ইন্ডাস্ট্রির বহিরাগতদের কোণঠাসা করার অভিযোগ উঠেছে ভিন্ন দিক থেকে। একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন অনেকে। তারকা সন্তান হওয়ার সুবাদে ছবির কাস্টিংয়ে যে তারাই প্রাধান্য পান, সে অভিযোগও উঠেছে বলিউডের খ্যাতনামা প্রযোজনা সংস্থাগুলির বিরুদ্ধে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :