ময়মনসিংহ, , ২৪ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

ঈদে আসছে বেসামাল

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ঈদে আসছে বেসামাল

নিশাদ ও সোহানী নব দম্পতি। তাদের ৪ মাসের সংসার। দুজনেই চাকরিজীবী। রোজ সকাল দুজন একসাথে বেরিয়ে যায় এবং সন্ধ্যায় দুজন একসাথেই ফেরে। এই তাদের প্রতিদিনকার রুটিন।


হঠাৎ একদিন গাড়ির সামনে এক বৃদ্ধ পড়ে যায়। ভাগ্য ভালো, তার কোনো ক্ষতি হয় না। শুধু তাই না! সেই বৃদ্ধ নিষাদের গ্রাম থেকে আসা এক দাদা। তাদের সারপ্রাইজ দেয়ার উদ্দেশ্যে তিনি কাউকে কিছু না জানিয়ে চলে এসেছেন।


তারা দাদুর দায়িত্ব বাড়ির কেয়ার টেকারকে বুঝিয়ে অফিসে চলে যায়। সন্ধ্যায় অফিস থেকে ফিরে কেয়ার টেকার তাদের হাতে ধরিয়ে দেয় লম্বা এক লিস্ট। শুরু হয় একের পর এক দূর্ঘটনা।


ভুল বোঝাবুঝি গড়ায় সুখী দম্পতির ডিভোর্স পর্যন্ত। বাকি অংশটুকু দেখতে হলে ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।এমনি গল্পে নির্মিত 'বেসামাল' নাটকটি আসছে কোরবানি ঈদে প্রচার হবে।


নাটকটি নির্মাণ করেছন সরদার রোকন। নাটক প্রসঙ্গে তিনি বলেন, 'ভালো একটি কাজ শেষ করলাম। আসছে ঈদে এটা প্রচার করা হবে। দারুন একটি গল্প উপস্থাপন করা হয়েছে এখানে। আমরা করোনার প্রকোপে দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে কাজ করেছি। আশা করছি নাটকটি ভালো লাগবে সবার।'


এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ইরফান সাজ্জাদ, টয়া, মাসুম বাশার ও আরো অনেকেই। এর গল্প লিখেছেন শফিকুর রহমান শান্তনু ও প্রযোজনা করেছে গোল্লাছুট।

  • সর্বশেষ - বিনোদন