ময়মনসিংহ, , ২৭ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

প্রশংসায় ভাসছে স্ত্রীর জন্মদিনে প্রকাশিত আসিফের গান

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

প্রশংসায় ভাসছে স্ত্রীর জন্মদিনে প্রকাশিত আসিফের গান

বাংলা গানের যুবরাজ তিনি। ভক্তরা তাকে এই নামেই সম্মানিত করেন। ‘ও প্রিয়া তুমি কোথায়’ গান দিয়ে বাংলা গানের ভুবনে ধূমকেতুর মতো তার আগমন। এরপর থেকে বৈচিত্র্যময় গানে সুরের জাদু দেখিয়ে চলেছেন আসিফ আকবর। করোনাভাইরাসের প্রকপে কারণে বর্তমানে পরিবারের সঙ্গে বেশি সময় কাটছে তার।


করোনাকালেও বেশ কিছু গান প্রকাশ করেছেন আসিফ আকবর। সম্প্রতি স্ত্রী সালমা আসিফ মিতুর জন্মদিন উপলক্ষে ‘সুপার বিউটিফুল’ শিরোনামে একটি গান প্রকাশ করেন আসিফ। ২২ জুন ছিল গায়ক আসিফ আকবরের স্ত্রী সালমার জন্মদিন। ওই দিন নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেন আসিফ।


এরপর ভক্তদের প্রশংসায় ভাসছে গানটি। আসিফিয়ানরা গানের কমেন্ট করে ভিন্ন স্বাদের গানটি ‍শুনে উচ্ছ্বাস প্রকাশ করছেন। কমেন্ট ঘরে ‘সুপার বিউটিফুল’ লিখছেন শ্রোতারা। আর প্রশংসা সূচক নানা কমেন্ট তো আছেই।


আসিফ আকবর বলেন, ‘ওমর ফারুক আমাকে গানটির কথাগুলো দেয় কিছুদিন আগে। পড়ে দেখি স্ত্রী পাশে থাকলে আমার যে অনুভূতি হয়, গানটির বিষয়বস্তুও তাই। ভেবেছিলাম কোরবানির ঈদে গানটি প্রকাশ করব। পরে বউয়ের জন্মদিন উপলক্ষে তাকে চমক দিতে সিদ্ধান্ত পরিবর্তন করেছি। উপহারটার তার ভালো লেগেছে। শ্রোতাদেরও ভালো লেগেছে।’


আর্ব এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির ভিডিও বানিয়েছে ই-মিউজিক। কথা লিখেছেন ওমর ফারুক। প্রিন্স রুবেলের সুরে সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ।

  • সর্বশেষ - বিনোদন