ময়মনসিংহ, , ২৭ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

কিস্তির টাকা চুরি নিয়ে স্ত্রীর দায়ের কোপে স্বামী আহত

কিস্তির টাকা চুরি নিয়ে স্ত্রীর দায়ের কোপে স্বামী আহত

ময়মনসিংহের ভালুকায় স্বামীর সঞ্চিত সমিতির কিস্তির টাকা চুরি হওয়ার ঘটনায় স্ত্রীর দায়ের কোপে স্বামী নজরুল ইসলাম (৪০) গুরুতর আহত হয়েছেন।


সোমবার দিবাগত রাত ২টায় উপজেলার উথুরা ইউনিয়নের ঝাঁটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার স্বামী বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ তার স্ত্রী কমলি খাতুনকে (৩৫) গ্রেফতার করে।


মামলা সূত্রে জানা যায়, উপজেলার ঝাঁটিয়া গ্রামের নজরুল ইসলামের সঙ্গে তিন মাস পূর্বে পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার রাইমনি গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে কমলি খাতুনের বিয়ে হয়। স্বামী নজরুল ইসলাম ভ্যানচালক। তিনি ভ্যানচালিয়ে সমিতির কিস্তির জন্য টাকা সঞ্চয় করে ঘরে রাখেন। সঞ্চিত টাকা ঘর থেকে চুরি হয়ে যায়।


রাতে এ নিয়ে স্বামী তার স্ত্রীকে দোষারোপ করায় দু'জনের মাঝে ব্যাপক ঝগড়া হয়। শেষ পর্যন্ত খোঁজাখুঁজি করে ঘরের ট্রাংকের নিচে চুরি হওয়া দু হাজার টাকা নজরুল পেয়ে যান। টাকা চুরির ঘটনার জের ধরে রাতে কমলি খাতুন দা দিয়ে নজরুলকে কুপিয়ে আহত করে। দায়ের কোপে তার বাহু ও হাত কেটে রক্তাক্ত জখম হয়। নজরুলকে উদ্ধার করে রাতেই উথুরা বাজারের পল্লী চিকিৎসক হামিদ মিয়ার চেম্বারে নিয়ে গেলে তিনি দুই ক্ষত স্থানে বেশ কয়েকটি সেলাই দেন।


মঙ্গলবার সকালে আহত নজরুল চিকিৎসার জন্য ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। এক নারীকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ - মহানগর