2024-03-28 05:08:58 pm

অবশেষে যুবকের গলিত লাশ ফেরত দিলো বিএসএফ

www.focusbd24.com

অবশেষে যুবকের গলিত লাশ ফেরত দিলো বিএসএফ

২৬ জুন ২০২০, ২২:২৫ মিঃ

অবশেষে যুবকের গলিত লাশ ফেরত দিলো বিএসএফ

ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্তে বিএসএফ'র গুলিতে নিহত আব্দুল জলিলের (২৬) গলিত লাশ ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী (বিএসএফ)।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার গোবড়াকুড়া সীমান্ত এলাকায় পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবি'র কাছে লাশ হস্তান্তর করে তারা।

কড়ইতলী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার (২৩ জুন) ভোরে গোবড়াকুড়া সীমান্তের দুইশ গজ ভেতরে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিএসএফ) গুলিতে মানসিক ভারসাম্যহীন আব্দুল জলিল নিহত হয়।

jagonews24

তিনি আরও বলেন, ওইদিন বিকেল ৫টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বাংলাদেশের গোবড়াকুড়া সীমান্তে দু’দেশের সীমান্ত কর্মকর্তাদের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। তখন বিএসএফ বলে ওইদিন কিছু বাংলাদেশি রাতে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করার চেষ্টা করলে বিএসএফ'র গুলিতে আব্দুল জলিল নিহত হয়।

পরদিন বুধবার (২৪ জুন) ময়নাতদন্ত শেষে লাশ ফেরত দেয়ার কথা থাকলেও ওইদিন লাশ ফেরত দেয়নি। পরে বুহস্পতিবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে আব্দুল জলিলের গলিত লাশ ফেরত দেয় বিএসএফ।

নিহত আব্দুল জলিল উপজেলার গোবড়াকুড়া ইউনিয়নের মানিক মিয়ার ছেলে।নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :