2024-04-20 07:30:35 am

করোনায় সুস্থ হওয়ার দুইদিন পর এমপির মায়ের মৃত্যু

www.focusbd24.com

করোনায় সুস্থ হওয়ার দুইদিন পর এমপির মায়ের মৃত্যু

২৬ জুন ২০২০, ২২:২৭ মিঃ

করোনায় সুস্থ হওয়ার দুইদিন পর এমপির মায়ের মৃত্যু

ফাইল ছবি

করোনা থেকে সুস্থ হওয়ার দুদিন পর ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর মা মুক্তিযোদ্ধা খাইরুন্নেসা আফসার (৯৫) মারা গেছেন।বৃহস্পতিবার (২৫ জুন) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।


মৃত খাইরুন্নেসা আফসার ভালুকা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও ১১ নম্বর সাব-সেক্টর কমান্ডার মরহুম মেজর আফসার উদ্দিন আহম্মেদের স্ত্রী।


মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মরহুমার ছোট ছেলে জসিম উদ্দিন আহম্মেদ জানান, গত ১৪ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন মুক্তিযোদ্ধা খাইরুন্নেসা আফসার। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ জুন পুনরায় করোনা পরীক্ষা করা হলে তার রিপোর্ট নেগেটিভ আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৫ জুন) রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।তিনি আরও বলেন, বাদ আসর মরহুমার জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


মুক্তিযোদ্ধা খাইরুন্নেসা আফসার পাঁচ ছেলে ও দুই মেয়ের জননী। ১৯৭১ সালে খাইরুন্নেসার তৃতীয় ছেলে শহীদ নাজিম উদ্দিন আহমেদ মুক্তিযুদ্ধে শহীদ হন। এরপর মরহুমার এক ছেলে ও এক মেয়ে মারা যান। চতুর্থ ছেলে আলহাজ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু বর্তমানে ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের সংসদ সদস্য।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :