ময়মনসিংহ, , ২৭ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

যৌন উত্তেজক ওষুধসহ বিক্রেতাকে ধরল এনএসআই

যৌন উত্তেজক ওষুধসহ বিক্রেতাকে ধরল এনএসআই

নেত্রকোনায় মেয়াদ উত্তীর্ণ যৌন উত্তেজক নকল ওষুধসহ এক বিক্রেতা আটক হয়েছেন এনএসআই’র হাতে। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে নেত্রকোনার পৌর শহরের আনন্দ বাজার এলাকায় আলবী মেডিকেল হল নামে এক ওষুধের দোকানে অভিযান পরিচালনা করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)।


এ সময় দোকানের মালিক শহরের পশ্চিম নাগড়া এলাকার সামছুল ইসলামের ছেলে মো. জুয়েল মিয়াকে (৩৫) আটক করেন এনএসআই কর্মকর্তারা।এছাড়া ওই ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি চালিয়ে যৌন উত্তেজকসহ ৩৫ রকমের মেয়াদ উত্তীর্ণ, অনুমোদনহীন ও নকল ওষুধ পাওয়া যায়। পরে জুয়েল মিয়াকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে এনএসআই। অভিযান পরিচালনাকালে এনএসআই এসব তথ্য নিশ্চিত করেছে।


এ অভিযানে নেতৃত্ব দেন নেত্রকোনা এনএসআই কার্যালয়ের উপ-পরিচালক মো. তৌফিকুর রহমান, ফিল্ড অফিসার মো. আশরাফুল আলম ও পর্যবেক্ষক কামরুজ্জামান রনি।


এনএসআই’র উপ-পরিচালক মো. তৌফিকুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে শহরের আনন্দ বাজার এলাকার আলবী মেডিকেল হলে অভিযান পরিচালনা করা হয়। তল্লাশি করে ওই দোকান থেকে যৌন উত্তেজকসহ ৩৫ রকমের মেয়াদ উত্তীর্ণ, অনুনোমোদিত ও নকল ওষুধ পাওয়া যায়। প্রতিষ্ঠানের মালিক জুয়েলকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ - মহানগর