ময়মনসিংহ, , ২৬ আষাঢ় ১৪২৭ অনলাইন সংস্করণ

ফের রোনালদো-দিবালার গোলে জিতল জুভেন্টাস

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ফের রোনালদো-দিবালার গোলে জিতল জুভেন্টাস
      গত সোমবার বোলোনিয়ার বিপক্ষে জুভেন্টাসের জয় ছিল ২-০ গোলে। সেদিন একটি করে গোল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং পাওলো দিবালা। শুক্রবার রাতে ঠিক পরের ম্যাচে লিচের বিপক্ষে জুভেন্টাস জিতল ৪-০ গোলের বড় ব্যবধানে। এবারও স্কোরশিটে নাম রয়েছে দিবালা-রোনালদোর। তবে শুধু রোনালদো ও দিবালাই নন, জুভেন্টাসের ৪ গোলের জয়ে স্কোরশিটে নাম তুলেছেন গনজালো হিগুয়াইন এবং ম্যাথিয়াস ডি লিটও। করোনাভাইরাসের বিরতির পর প্রথমবারের মতো মাঠে নেমে পাঁচ মিনিটের মধ্যেই গোলের দেখা পান হিগুয়াইন।

      নিজেদের ঘরের মাঠে পুরো ম্যাচেই আধিপত্য বিস্তার করে খেলেছে জুভেন্টাস। তবে প্রথমার্ধে খানিক ভয় ধরিয়েছিল লিচেও। বিশেষ করে ম্যাচের চতুর্থ মিনিটেই আন্দ্রেস রিসপোলির শট কাঁপন ধরিয়েছিল জুভেন্টাস রক্ষণে। যা অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ম্যাচের ৩১ মিনিটে অযথাই ফাউল করে লাল কার্ড দেখেন লিচের ডিফেন্ডার ফাবিও লুসিওনি। নিজেদের রক্ষণে রদ্রিগো বেন্টাঙ্কুরকে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখেন তিনি। ফলে দশজনের দলে পরিণত হয় লিচে। তবুও প্রথমার্ধে গোলের দেখা পায়নি জুভেন্টাস।

      দ্বিতীয়ার্ধে ফিরে অষ্টম মিনিটেই জাল খুঁজে নেন পাওলো দিবালা। প্রতিপক্ষ ডিফেন্ডারের ভুল পাস বল পেয়েছিলেন রোনালদো। তিনি সেটি দেন দিবালার পায়ে। ডি-বক্সের বাইরে থেকে দর্শনীয় শটে ম্যাচের প্রথম গোলটি করেন দিবালা। এর কিছুক্ষণ পরেই ডি-বক্সের ভেতর ফাউলের শিকার হন রোনালদো। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আগের ম্যাচের মতো এ ম্যাচেও স্পটকিক থেকে গোল করে স্কোরশিটে নাম তোলেন রোনালদো। চলতি লিগে এটি তার ২৩তম গোল।

      ম্যাচের শেষদিকে গিয়ে গোলের তালিকায় যোগ দেন হিগুয়াইন। যাকে ৭৭ মিনিটে নামানোর হয় দিবালার পরিবর্তিত খেলোয়াড় হিসেবে। গোল করতে মাত্র ৫ মিনিট সময় নেন তিনি। রোনালদোর ব্যাকহিলে পাওয়া বলে ঠাণ্ডা মাথায় গোল করেন তিনি। শেষ গোলটি আসে ঠিক পরপরই। এবার ডগলাস কস্তার কাছ থেকে বল পেয়ে লিচের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ম্যাথিয়াস ডি লিট। নিজেদের ঘরের মাঠে ৪-০ গোলের বড় জয় পায় জুভেন্টাস।

      এ জয়ের পর ২৮ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও দৃঢ় করল জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে লাজিও। জুভেন্টাসের কাছে হেরে যাওয়া লিচে ২৮ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ঘোরাঘুরি করছে অবনমন অঞ্চলে।
  • সর্বশেষ - খেলাধুলা