2024-04-24 01:44:06 am

করোনার মাঝেই সিনেমা মুক্তি দিচ্ছেন প্রসেনজিৎ

www.focusbd24.com

করোনার মাঝেই সিনেমা মুক্তি দিচ্ছেন প্রসেনজিৎ

২৮ জুন ২০২০, ১৫:৩৫ মিঃ

করোনার মাঝেই সিনেমা মুক্তি দিচ্ছেন প্রসেনজিৎ

বাংলা চলচ্চিত্র জগতের বর্তমান প্রজন্মের মহানায়ক প্রসেনজিৎ চট্টপাধ্যায়। টালিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ তিনি। অনেকে বুম্বাদা বলেও ডাকেন। ৫৮ বছর বয়সেও সমান তালে অভিনয় করে যাচ্ছেন তিনি। এই করোনাকালে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘নিরন্তর’।

তবে সিনেমা হলে নয়, আজ ২৮ জুন দুপুর ৩টায় ‘জি বাংলা’তে মুক্তি পেতে যাচ্ছে ‘নিরন্তর’ সিনেমাটি। একই সঙ্গে ছবিটি দেখা যাবে জি ফাইভে। এই ছবিটি নির্মানের মধ্য দিয়েই চলচ্চিত্র নির্মাতা হিসেবে ক্যারিয়ার শুরু করলেন চন্দ্রাশিস রায়। এটি প্রযোজনা করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই।

টেলিভিশনে ছবি মুক্তি দেওয়া প্রসঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, ‘নতুন একটি অভিজ্ঞতা এটা। জীবনে বহু পরিবর্তনের মধ্যে দিয়ে গিয়েছি, এটাও একটা পরিবর্তন। এই ছবিটা তৈরি করতে প্রায় ১ বছর সময় লেগেছে।

ছবিটি বেশকিছু চলচ্চিত্র উৎসবেও দেখানো হয়েছে। কিছুদিন আগে দাদাসাহেব ফিল্ম ফেস্টিভ্যাল থেকে আমি সেরা অভিনেতার পুরস্কার পেয়েছি। লকডাউনে জি বাংলা ও জি ফাইভে এটির প্রিমিয়ার হওয়ার সিদ্ধান্ত হয়।

আমি কাজ করতে করতেই দুরদর্শন, ভিসিআর, কেবেল এসেছে, হোম থিয়েটারও এসেছে। তবুও মানুষ কিন্তু সিনেমা দেখতে হলে যান। কারণ, ওটার ম্যাজিকটা অন্যরকম। আর এখন সিনেমার ব্যবসায়িক দিকটা বদলে যাচ্ছে। আমার মনে হয় বিনোদন জগত এতে লাভবানই হবে।’


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :