2024-04-25 12:14:49 pm

ফেক আইডি নিয়ে বিড়ম্বনায় নির্মাতা অনন্য মামুন

www.focusbd24.com

ফেক আইডি নিয়ে বিড়ম্বনায় নির্মাতা অনন্য মামুন

২৮ জুন ২০২০, ২২:২৭ মিঃ

ফেক আইডি নিয়ে বিড়ম্বনায় নির্মাতা অনন্য মামুন

ঢাকাই সিনেমার তরুণ নির্মাতা অনণ্য মামুন সবশেষ মুক্তি পেয়েছিলো তার পরিচালনায় 'আবার বসন্ত' শিরোনামের একটি সিনেমা। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে ‘মেকাপ’সিনেমাটি।এছাড়াও সাইকো ছবির তিন দিনের শুটিং বাকি আছে এবং ‘নবাব এলএলব ‘ ছবির শুটিং শুরু করবেন নির্মাতা পরিস্থিতি স্বাভাবিক হলেই।

নির্মাতা এখন পরিবারের সাথে নিজ গৃহে অবস্থান করছেন। তবে কিছুটা বিব্রতকর অবস্থায় সময় পার করছেন তিনি। কারণ তার সোশ্যাল যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নামে কিছু ভুয়া আইডি ইদানিং বেশ সরব হয়েছে। কারনেই অকারণেই এর জন্য তার বেশ ভুগতে হচ্ছে তাকে।

আজ রোববার বিকেলে ফেসবুকে একটি ফেক আইডির সাথে অনন্য মামুন তার কোনভার্সেশন শেয়ার করেছেন।

এই প্রসঙ্গে তিনি  বলেন, ‘আমার ফেসবুকে ফোন করে নাম্বার চেয়েছে তারপরে আমি বললাম, আমার নাম্বার কেন দিবো ? কি কারণে ? কোনো দরকার ? ওদিক থেকে বলে আপনার সাথে কথা বলবো ! আমি আবার বললাম কাজ থাকলে আমার সাথে কথা বলবেন, না হলে আমি কেন কথা বলবো ?

jagonews24

আবার সেই অজ্ঞাত বলেন, নাম্বার দিন নাহলে আমার একটি ফেক আইডি আছে (মনে হয় উনি খুলছেন ) সেখান থেকে উল্টা পাল্টা কিছু করবে। তখন আমি বললাম, এটা তো আমার রিয়েল আইডি না, আমার আইডি তো ভেরিফাইড করা। অজ্ঞাত আবার বললো,আমি বিভিন্ন গ্ৰুপে এসব কথা ভাইরাল করে দিবো যদি আপনি আপনার নাম্বার না দেন।’

নিজের ফেসবুক আইডি প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘আমার নামে অনেক ফেক আইডি আছে। কারা এগুলো চালাচ্ছে আমি জানি না। অনেকেই আমাকে মাঝে মধ্যে স্ক্রিনশট দেন। আসলে আমার একটাই আইডি আর সেটা ভেরিভাইড।

ফেক আইডিগুলোতেও দেখি অনেক মিউচুয়াল আছে এড। আপনার এসব আইডি থেকে সাবধান থাকুন। আমি যে আইডি চালাই সেটা ভেরিভাইড। কেউ ফেক আইডি থেকে প্রতারণায় পড়লে আমি দায়ী নই। তাই সবাই একটু সচেতন থাকবেন। কেননা এসব করে এখন অনেকেই প্রতরণা করেন এবং বিপদে ফেলে দেন। এমনি আমাদের শোবিজ মাধ্যমগুলো নিয়ে অনেক গসিপ হয়। তাই একটু জেনে বুঝে যোগাযোগ করাই ভালো।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :