ময়মনসিংহ, , ২৬ আষাঢ় ১৪২৭ অনলাইন সংস্করণ

ওসির ভূমিকায় পরিবার ফিরে পেলেন ১০৫ বছরের বৃদ্ধ

ওসির ভূমিকায় পরিবার ফিরে পেলেন ১০৫ বছরের বৃদ্ধ

ময়মনসিংহের মুক্তাগাছার ভাভকীর মোড় এলাকায় পড়ে ছিলেন ১০৫ বছর বয়সী মো. আলমাস মিয়া। গত শুক্রবার (২৬ জুন) এলাকার সাগর তালুকদার নামের এক ব্যক্তি অসুস্থ অবস্থায় তাকে সেখানে দেখতে পান। তবে অনেক জিজ্ঞাসার পরও নিজের ঠিকানা মনে করতে পারেননি তিনি।

জানা গেছে, ওই বৃদ্ধকে পেয়ে ভাভকীর মোড়ের সোহাগ তালুকদার তাৎক্ষণিক যোগাযোগ করেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাসের সঙ্গে। ওসির ফেসবুক মেসেঞ্জারে বৃদ্ধের ছবি পাঠিয়ে কিছু একটা করার অনুরোধ জানান। ওসি তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে আলমাস মিয়াকে সোহাগের বাড়িতে রাখেন। পরদিন বৃদ্ধ কিছুটা অসুস্থতা বোধ করলে হাসপাতালে নিয়ে যান এবং তার চিকিৎসা করানো হয়।

jagonews24

ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, গত বুধবার (২৪ জুন) ঢাকা থেকে নিখোঁজ হন বৃদ্ধ আলমাস মিয়া। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পায়নি পরিবারের লোকজন। পরে তার ছবি দিয়ে শনিবার (২৭ জুন) ফেসবুকে পোস্ট দেন ওসি।

রোববার (২৮ জুন) সকালে বৃদ্ধের সন্তানরা ফেসবুকে পোস্ট দেখে ওসির নম্বরে ফোন দেন। পরে বিকেলে এসে আলমাস মিয়াকে তার স্ত্রী-সন্তানদের হাতে তুলে দেয়া হয়।

jagonews24

তিনি আরও জানান, ফেসবুকে পোস্ট দেয়ার মাত্র ৩৬ ঘণ্টার মধ্যেই অসহায় এ বৃদ্ধ তার পরিবারকে খুঁজে পয়েছেন। ওই বৃদ্ধকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে সাগর তালুকদারসহ যারা সহায়তা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানান ওসি বিপ্লব কুমার বিশ্বাস।

আলমাস মিয়া জামালপুর জেলার নয়াপাড়া গ্রামের মৃত মনু মন্ডলের ছেলে। তিনি সপরিবারে ঢাকার খিলক্ষেত এলাকায় থাকেন।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল