ময়মনসিংহ, , ২৪ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

করোনায় মারা গেলেন ভূমি কার্যালয়ের অফিস সহকারী

করোনায় মারা গেলেন ভূমি কার্যালয়ের অফিস সহকারী

নেত্রকোণায় করোনায় আক্রান্ত হয়ে গোলাম রব্বানী (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নেত্রকোনার মদন উপজেলায় ভূমি অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হন। গোলাম রব্বানী নেত্রকোনার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের রামপুর গ্রামের মৃত কালাচানের ছেলে।


মদন উপজেলা ভূমি কর্মকর্তা মো. আতিকুল ইসলাম শুক্রবার সকালে জানান, গত ২২ জুন গোলাম রব্বানীর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল্যাবে পাঠালে ২৭ জুন তার করোনা পজিটিভ আসে। এরপর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে কেন্দুয়া উপজেলার বালিজুরী গ্রামে তার শ্বশুরবাড়িতে মৃত্যু হয়।


গোলাম রব্বানীর ছেলে আবুল হাসনাত আব্দুল্লাহ জানান, তিনি মদন ভূমি অফিসে চাকরিরত অবস্থায় শ্বশুর বাড়িতে স্থায়ীভাবে বসবাস করছিলেন। নেত্রকোনার সিভিল সার্জন তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ পর্যন্ত নেত্রকোনায় ৬৮৯৩ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে ৫৩৮ জনের করোনা শনাক্ত হয়।


তিনি আরও জানান, এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু হয়েছে। এর আগে করোনার উপসর্গ নিয়ে আরো তিন জন মারা যান। পরে তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে করোনা পজিটিভ আসে। এনিয়ে জেলায় মোট ৪ জন করোনায় মারা গেছেন বলেও জানান তিনি।

  • সর্বশেষ - মহানগর