ময়মনসিংহ, , ২১ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

বিসিএস ক্যাডার হলেন হাওরাঞ্চলের ৪ মেয়ে

বিসিএস ক্যাডার হলেন হাওরাঞ্চলের ৪ মেয়ে

নেত্রকোনার মদন উপজেলার হাওরাঞ্চলের ৪ মেয়ে এবার এই প্রথম সদ্য প্রকাশিত ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফলাফলে ম্যাজিস্ট্রেটসহ বিভিন্ন ক্যাডার হিসেবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। তাদের এ অসামান্য সাফল্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজে রীতিমত খবরটি শুভাকাঙ্ক্ষীদের অভিনন্দনে ভাইরাল হয়েছে।


প্রত্যন্ত ফতেপুর গ্রামের সাবেক চেয়ারম্যান সবল চৌধুরীর মেয়ে পায়রা চৌধুরী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার, একই গ্রামের আলী আকবর ভূঁইয়ার মেয়ে রাহিমা সুলতানা শিক্ষা ক্যাডার, বাঘমারা গ্রামের সাবেক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান পুতুল মাস্টারের মেয়ে সামিয়া সুলতানা সুধা শিক্ষা ক্যাডার ও কুলিয়াটি গ্রামের ব্যবসায়ী নূরুল ইসলাম তালুকদার (পুতুল) মিয়ার মেয়ে মায়মুনা স্বর্ণা শিক্ষা ক্যাডারে চূড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। এ ছাড়া এ উপজেলায় সালিমুল হক লেলিন এএসপিসহ আরও ৪ জন বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।


প্রসঙ্গত, গত মঙ্গলবার বিকালে ৩৮তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করে সরকারি কর্ম কমিশন (পিএসপি)। এতে ২ হাজার ২০৪ জন প্রার্থীকে ক্যাডার পদের জন্য সুপারিশ করা হয়েছে। এ ছাড়া নন-ক্যাডারে আরও ৬ হাজার ১৭০ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন।

  • সর্বশেষ - মহানগর