2024-04-26 02:43:10 pm

প্রথম স্ত্রীর কথা গোপন করে বাল্যবিয়ে করতে গিয়ে গ্রেফতার যুবক

www.focusbd24.com

প্রথম স্ত্রীর কথা গোপন করে বাল্যবিয়ে করতে গিয়ে গ্রেফতার যুবক

০৬ জুলাই ২০২০, ১৯:১৫ মিঃ

প্রথম স্ত্রীর কথা গোপন করে বাল্যবিয়ে করতে গিয়ে গ্রেফতার যুবক

নেত্রকোনার মদনে প্রথম স্ত্রীর কথা গোপন করে বাল্যবিয়ে করতে গিয়ে গ্রেফতার হয়েছেন আবদুল্লাহ নিশান ওরফে বাবু (২২) নামে এক যুবক। অভিযুক্ত আবদুল্লাহ নিশান পৌরসভার ৯নং ওয়ার্ডের মাহমুদপুর গ্রামের হাজী রহমানের ছেলে। রোববার দিবাগত রাতে বাল্যবিয়ের প্রস্তুতি নেয়ার অপরাধে আবদুল্লাহ নিশানকে এক মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।


সূত্র জানায়, প্রথম স্ত্রীর কথা গোপন করে ১১ বছরের শিশুকে বিয়ে করতে যাচ্ছিলেন আবদুল্লাহ নিশান। এ খবর জানার পর ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ তালুকদার আবদুল্লাহ নিশানের খোঁজে জাহাঙ্গীরপুর পূর্বপাড়ায় তার বোনের বাড়িতে উপস্থিত হন। ঘটনার সত্যতা নিশ্চিত হলে আবদুল্লাহ নিশানকে এক মাসের কারাদণ্ড দেন ম্যাজিস্ট্রেট। এ ছাড়া প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত মেয়েকে বিয়ে দেবেন না বলে পরিবারের কাছ থেকে মুচলেকা নেন।


এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, যুব উন্নয়ন কর্মকর্তা আ. আহাদ, হিসাবরক্ষণ কর্মকর্তা হাবিবুল বাশার, নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম, করোনার উপজেলা সমন্বয়কারী আবদুল আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন। এ বিষয়ে মদন থানার এসআই নুরুল আমিন জানান, কারাদণ্ডপ্রাপ্ত আবদুল্লাহ নিশানকে সোমবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :