2024-04-24 12:13:24 pm

ফের পেপসির সঙ্গে জুটি বাঁধল পাকিস্তান

www.focusbd24.com

ফের পেপসির সঙ্গে জুটি বাঁধল পাকিস্তান

১৬ জুলাই ২০২০, ১৫:৪৫ মিঃ

ফের পেপসির সঙ্গে জুটি বাঁধল পাকিস্তান

কোমল পানীয় প্রস্তুতকারক প্রতিষ্ঠান পেপসিকোর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। প্রায় দুই দশক ধরে পাকিস্তান ক্রিকেট দলের স্পন্সর ছিল পেপসি। যা শেষ হয়ে গেছিল চলতি বছরের জুনে। পেপসিকোর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর কোনভাবেই নতুন স্পন্সর খুঁজে পাচ্ছিল না পিসিবি।


এমনকি অবস্থা এমন হয়েছিল যে, ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজ স্পন্সর না পেলে চ্যারিটি প্রতিষ্ঠানের লোগো লাগিয়ে খেলার কথাও ভাবা হয়েছিল। তবে এমনটা আর করতে হচ্ছে না পাকিস্তান ক্রিকেট দলকে। কেননা পেপসিকোর সঙ্গে পুনরায় এক বছরের চুক্তি করেছে দেশটির ক্রিকেট বোর্ড।


আগামী ৫ আগস্ট থেকে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের তিন ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজসহ আগামী ৩০ জুন ২০২১ তারিখ পর্যন্ত পাকিস্তানের জার্সিতে থাকবে পেপসির লোগো। আবারও পাকিস্তান ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে পারায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন পেপসিকো পাকিস্তানের মার্কেটিং এবং ফ্র্যাঞ্চাইজি পরিচালক সাদ মুনাওয়ার খান।


স্পোর্টসকিড়াকে তিনি বলেছেন, ‘পাকিস্তান ক্রিকেটের সঙ্গে আমাদের দীর্ঘ যাত্রাটা আরও লম্বা করতে পেরে আমরা গর্বিত। পাকিস্তান ক্রিকেট দলের মূল স্পন্সর এখন আমরা। পেপসি, পাকিস্তান ক্রিকেট এবং আমাদের সমর্থকরা সবাই একটা পরিবারের অংশ। মাঠে দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে চ্যাম্পিয়ন ক্রিকেটাররা আমাদের মুখে হাসি ফোটাবে, সেই আশায়ই রয়েছি।’


পিসিবির কমার্শিয়ার ডিরেক্টর বাবর হামিদ বলেছেন, ‘সেই নব্বইয়ের দশক থেকে আমাদের সঙ্গে রয়েছে পেপসি। এ সময়ের মধ্যে আমরা অনেক ভালো সময় কাটিয়েছি। আশা করি এটি সামনের ১২ মাসেও বহাল থাকবে। চুক্তির মেয়াদ বাড়ানোটাই পেপসির সঙ্গে আমাদের সম্পর্কের দৃঢ়তার জানান দেয়।’


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :