2022-05-17 01:55:04 pm

যে কারণে হিরো আলমের ওপর চটেছেন অনন্ত জলিল

www.focusbd24.com

যে কারণে হিরো আলমের ওপর চটেছেন অনন্ত জলিল

১৮ জুলাই ২০২০, ০০:০৪ মিঃ

যে কারণে হিরো আলমের ওপর চটেছেন অনন্ত জলিল

সিনেপাড়াসহ ভক্ত-অনুরাগীদের মধ্যে গত কয়েকদিন ধরে আলোচনার বিষয় ছিল, আলোচিত হিরো আলমকে নিয়ে নতুন সিনেমা বানাবেন জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। কয়েকদিন আগে নতুন সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন অনন্ত জলিল। এ সিনেমায় হিরো আলম চুক্তিবদ্ধ হয়েছেন। শুধু তাই নয়, তাকে ৫০ হাজার টাকা সাইনিং মানি দিয়েছেন অনন্ত।


এদিকে সম্প্রতি অনন্ত জলিলের মধ্যস্ততায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে হিরো আলমের বিবাদ মিটিয়ে দেয়ার পর বিষয়টি সিনেপ্রেমীদের মধ্যে বেশ আলোচনার জন্ম দেয়। কিন্তু ওই ঘটনার মাত্র ৫ দিন যেতেই হিরো আলমের ওপর ক্ষেপে গেলেন অনন্ত। তার নতুন সিনেমা থেকে হিরো আলমকে বাদ দিয়েছেন।


হিরো আলম বির্তকিত ব্যক্তিত্ব বলে তাকে সিনেমায় নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন অনন্ত। পাশাপাশি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, হিরো আলম তার মর্যাদা বোঝেননি। বৃহস্পতিবার বিকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসে অনন্ত এসব কথা বলেন। তার সেই স্ট্যাটাস পাঠকের উদ্দেশে দেয়া হলো -


‌‘আমি হিরো আলমকে নিয়ে কোনো সিনেমা বানাব না এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি ফেরৎ নিব না ! সিংহভাগ বিনোদন সাংবাদিকরা এবং চলচ্চিত্র পরিবারের সব গুণীজনরা হিরো আলমকে নিয়ে সিনেমা বানানোর আপত্তি জানাচ্ছেন। রিসেন্টলি তার কিছু অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সবাই আবারও আমাকে নিষেধ করছেন, তাকে নিয়ে যেন সিনেমা না বানাই।


হিরো আলমের এসব বিতর্কিত বিষয়গুলোর জন্য সব সময় আমি বিব্রত হচ্ছি। দীর্ঘদিন যাবৎ আমি চলচ্চিত্র অঙ্গনে সম্মানের সঙ্গে কাজ করে আসছি, চলচ্চিত্রের প্রতিটি সংগঠনের সঙ্গে ভালো সম্পর্ক আছে , প্রতিটি সংগঠনই আমাকে সন্মনের চোখে দেখে । তাই এই সম্মান রক্ষার্থে , বিতর্কিত কাউকে নিয়ে আমি সিনেমা বানাতে চাই না।


চলচ্চিত্রের কোনো সংগঠনই চাচ্ছে না যে, আমি হিরো আলমকে নিয়ে সিনেমা বানাই । চলচ্চিত্রের প্রত্যেটি সংগঠনের সম্মানার্থে আমিও চাই না বিতর্কিত কাউকে নিয়ে সিনেমা বানাতে ।


আরেকটি কারণ , উল্ল্যেখ না করলেই নয় । কিছুদিন আগে আমি নিজ উদ্যোগে জায়েদ খানের সঙ্গে হিরো আলমকে মিল করিয়ে দিয়েছিলাম এবং প্যান প্যাসিফিক সোনারগাঁও তাদেরকে নিয়ে একসঙ্গে লাঞ্চ করেছিলাম।


মীমাংসা করে দেয়ার পরেও একই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় হিরো আলম মন্তব্য করছেন যা মোটেও কাম্য নয় । আমার এতো ব্যস্ততার মাঝেও আমি তাকে পাশে বসিয়েছিলাম, সে আমার মর্যাদা বোঝে নাই । আমার মর্যাদা যেহেতু বোঝে নাই তাই আমি চাই না ভবিষ্যতে তার দ্বারা আমার মর্যাদা ক্ষুণ্ন হোক । আমি চাচ্ছিলাম , তার পাশে দাঁড়িয়ে তাকে সহযোগিতা করার, যাতে করে তার উপকার হয় ।


এ ধরনের চারিত্রিক বৈশিষ্ট্য মানুষের সঙ্গে আমার কাজ করা সম্ভব না। তার এই চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে আমি আর তাকে নিয়ে সিনেমা বানাব না । পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি যেটি দিয়েছি সেটি আমি চাইছি না , সেটি তাকে আমি দিয়ে দিলাম ।’


সম্পাদক: শাহ মোহাম্মদ রনি


এমআরএল মিডিয়া লিমিটেড কর্তৃক প্রকাশিত সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :