ময়মনসিংহ, , ১৫ আশ্বিন ১৪২৭ অনলাইন সংস্করণ

উচ্চ মাধ্যমিকে এ প্লাস পেয়ে তাক লাগিয়েছেন ‘রানি মা’

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

উচ্চ মাধ্যমিকে এ প্লাস পেয়ে তাক লাগিয়েছেন ‘রানি মা’

টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ ‘রানি রাসমণি’ খ্যাত দিতিপ্রিয়া রায়। পর্দায় তার বয়স বেড়েছে। মা হয়েছেন, শাশুড়ি হয়েছেন। মায়ের ভূমিকায় অভিনয় করতে করতেই দিয়েছেন মাধ্যমিক পরীক্ষা। আর এবার দিয়েছেন উচ্চ মাধ্যমিক। শুক্রবার (১৭ জুলাই) ভারতের উচ্চ মাধ্যমিকের ফলাফল প্রকাশ হয়েছে। আর এতে বাজিমাত করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। শুটিংয়ের ব্যস্ততা সামলে তিনি উচ্চ মাধ্যমিকে এ প্লাস পেয়েছেন। তার গড় নম্বর ৮২।


দিনরাত শুটিংয়ের ফাঁকে নিয়মিত লেখাপড়া করে এ ফলাফল অর্জন করতে হয়েছে দিতিপ্রিয়াকে। ফলাফল ঘোষণার এদিন সকাল থেকেই চলছিল তার রানি রাসমণি টিভি সিরিয়ালের গুরুত্বপূর্ণ শুটিং। মেকআপ করে করেছেন শুটিংও। তাই বলে কি টেনশন থাকবে না। ফলাফলের টেনশনে তিনি দুপুরের দিকে শুটিং থেকে বের হয়ে আসেন। আর বিকেলে বাড়িতে বসেই অনলাইনে জানতে পারেন তার ফলাফল।


দিতিপ্রিয়ার মা সুদীপ্তা রায় জানান, সকাল থেকে খুব টেনশনে ছিলাম। এত ভাল করবে ভাবিনি। তবে টেনশন বুঝতে দেইনি ওকে। ওর কাছে মা-ই সব। আমি ভেঙে পড়লে ও নিজেও ভেঙে পড়বে। ভোর ৫টায় উঠে পাবদা আর চিংড়ি মাছ রেঁধে রেখেছিলাম। আর তা খেয়েই ও শুটিংয়ে বেড়িয়ে পড়ে।


তার মা আরও জানান, সকাল ৮টায় শুটিংয়ে গিয়েছিল। সাড়ে ১২টার সময় নিজেই চাপে শুটিং স্পট থেকে বেরিয়ে এসেছে। টেনশনে আমার ততক্ষণে হাত-পা কাঁপছে। বিকেলে অনলাইনে রেজাল্ট পেয়ে খুশিতে ফেটে পড়ে মেয়ে।’


ফলাফল শোনর পর বিকেলে মা আর দিদিকে নিয়ে রানিমা বাবুঘাটে গঙ্গার পাড়ে বেড়াতে গেলেন । আনন্দকে নিরালায় ভাগ করে নিতে চান দিতিপ্রিয়া।


শুটিংয়ের ফাঁকে সময় পেলে মেকআপ রুমে বসেই পড়াশোনা করেছেন তিনি। সমাজতত্ব নিয়ে পড়তে চান দিতিপ্রিয়া। তার অন্যতম পছন্দের বিষয়ও এটি। ইংরেজি পরীক্ষার আগের দিন শুটিং করেও এ বিষয়ে পেয়েছেন ‘লেটার’ মার্কস।

  • সর্বশেষ - বিনোদন