ময়মনসিংহ, , ১৫ আশ্বিন ১৪২৭ অনলাইন সংস্করণ

দীপ্ত টিভিতে স্ত্রীকে নিয়ে মোশাররফ করিমের ‘গিরগিটি’

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

দীপ্ত টিভিতে স্ত্রীকে নিয়ে মোশাররফ করিমের ‘গিরগিটি’

বিবাহ বার্ষিকী উপলক্ষে সেদিন ছিলো অহনার ও রাশেদের বিভিন্ন রকমের প্রস্তুতি। একটু একটু করে আনন্দের রং ফিকে হতে থাকে অজানা একটি ফোন কলের কারণে। শুরুতে স্ত্রীর কাছে আসা ফোন কলকে গুরুত্ব দেয় না রাশেদ। কিন্তু প্রথম থেকে ফোন কলের ব্যাপারটা ভালো লাগে না অহনার।


কারণ ফোনের অপর প্রান্তের লোকটি এমন ভাবে কথা বলে যেন পূর্বপরিচিত এবং ক্রামান্বয়ে মেরে ফেলার হুমকি দিতে থাকে। অহনাকে আল্টিমেটামদেয় এক সপ্তাহের মধ্যে রাশেদকে ডির্ভোস দিয়ে ফোন কলারের কাছে চলে যেতে, তা নাহলে অহনার জীবনের পূর্বের অজানা তথ্য ফাঁস করে দিবে।


অহনা খুঁজে পায় না তার জীবনের অজানা কি তথ্য আছে। কিছু দিনের মধ্যে বেপারটা তাদের জীবনে একটা অস্বস্তিকর কারণ হয়ে যায়। বাধ্য হয়ে তারা পুলিশের শরণাপন্ন হয় এবং এই খবরও পেয়ে যায় ফোন কলার। একদিন সকাল বেলা তারা ঘুম থেকে উঠে তাদের দেয়ালে লেখা দেখতে পায় ‘আমার নামের প্রথম অক্ষর র’ চিনতে পেরেছ?


অহনা অনেক ভেবে চিন্তে তার জীবনে আসার অক্ষরের সবার খোঁজ নিতে থাকে। একদিন পূর্বের অর্ডার করা পারসেল নিয়ে আসে ডেলিভারি ম্যান তার নাম রবিন। ডেলিভারি ম্যানকে দরজায় দাঁড় করিয়ে রেখে অহনা রাশেদকে ফোন করতে গিয়ে আর ফেরত আসে না। রাশেদ বাসায় এসে অহনার লাশ দেখতে পায়। কে এই রবিন? কেন খুন করলো অহনাকে? এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘গিরগিটি’।


নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রায়হান খান। এতে রাশেদ চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। আর মোশাররফ করিমের বিপরীতে অহনা চরিত্রে অভিনয় করেছেন তার স্ত্রী জুঁই করিম।


জানা গেছে, নাটকটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, ইন্তেখাব দিনার প্রমুখ। দীপ্ত টিভিতে সাত পর্বের থ্রিলার নাটক ‘গিরগিটি’ প্রচার হবে ঈদের সাতদিন।


  • সর্বশেষ - বিনোদন