2024-04-26 02:50:23 pm

কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে গ্রাম্য কবিরাজের মৃত্যু

www.focusbd24.com

কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে গ্রাম্য কবিরাজের মৃত্যু

১৮ জুলাই ২০২০, ২১:২১ মিঃ

কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে গ্রাম্য কবিরাজের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় আরাধন বর্মণ (৬২) নামের এক গ্রাম্য কবিরাজের মৃত্যু হয়েছে। তিনি কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের সাহিতপুর গ্রামের মৃত ধরণী বর্মণের ছেলে।


শুক্রবার (১৭ জুলাই) বিকাল ৫টার দিকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসিব আহসান বিষয়টি নিশ্চিত করেন।


তিনি জানান, গত বুধবার করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। সে রিপোর্ট এখনো আসেনি। এরই মধ্যে বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্ট ও অন্যান্য উপসর্গ নিয়ে আরাধন বর্মণকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা খারাপ দেখে অক্সিজেন দিয়ে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ২টার দিকে মারা যান তিনি।


এদিকে শুক্রবার সকাল ১০টায় সাহিতপুর কালিবাড়ী শ্মশানঘাটে আরাধন বর্মণের সৎকার করা হয়। এ সময় কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মঈনউদ্দিন খন্দকার ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানসহ অন্যরা উপস্থিত ছিলেন।


ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় স্বাস্থ্যবিধি মেনে সরকারি নির্দেশনা মোতাবেক মরদেহের সৎকার করা হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :