2024-04-20 02:53:24 pm

নিলামে উঠছে সালমান শাহের টিশার্ট ও মাথার ব্যান্ড

www.focusbd24.com

নিলামে উঠছে সালমান শাহের টিশার্ট ও মাথার ব্যান্ড

২১ জুলাই ২০২০, ১২:০৬ মিঃ

নিলামে উঠছে সালমান শাহের টিশার্ট ও মাথার ব্যান্ড

ঢাকাই সিনেমার মহানায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তিনি চলে যান না ফেরার দেশে। তবে কোটি ভক্তের অন্তরে তিনি আজও অমর হয়ে আছেন।

সেই ভক্তদের জন্য এবার দারুণ সুযোগ এলো। তারা চাইলেই সংগ্রহ করতে পারবেন প্রিয় নায়কের ব্যবহার করা দুটি জিনিস। জানা গেছে, নিলামে উঠছে সালমান শাহের একটি টিশার্ট ও মাথার ব্যান্ড।

১৯৯৪ সালে মুক্তি পায় গুণী নির্মাতা শিবলী সাদিক পরিচালিত মৌসুমী এবং সালমান শাহ 'অন্তরে অন্তরে' ছবি। সেই ছবিতে সালমান একটি লাল রঙের টিশার্ট ব্যবহার করেন। মাথায় পড়া ব্যান্ডটিও বেশ নজর কেড়েছিল। এতো বছর পরে সেগুলো নিলামে উঠছে।

জানা গেল মামুনুর রেজা মামুন নামে এক সালমান ভক্ত প্রায় ২০ বছর ধরে সংরক্ষণে রেখেছেন টিশার্ট এবং ব্যান্ডটি। মামুন জাগো নিউজকে বলেন, 'সালমান শাহের মৃত্যুর আগে থেকেই তার পরিবারের সাথে আমার যোগাযোগ ছিল। নায়কের মৃত্যুর পর তার মা নীলা আন্টি এবং তার বাবা কমর আংকেলের সাথে দেখা করার জন্য তাদের বাসায় যাই। এ থেকেই তাদের পরিবারের সাথে আমার একটা সম্পর্ক শুরু হয় এবং তারা আমাকে আপন করে নেন।

jagonews24

একদিন আন্টির কাছে প্রিয় নায়কের কিছু স্মৃতিচিহ্ন চাইলে তিনি রুমে গিয়ে আলমারি খুলে এই টিশার্ট আর ব্যান্ডগুলো আমাকে দেন। এগুলো পেয়ে আমি তখনই আবেগে কেঁদে ফেলি। আজ এসব নিলামে দিচ্ছি।'

মামুন আরও জানান, 'দেশের অবস্থা খুব একটা ভালো নয়৷ করোনাভাইরাসের জন্য সারাদেশ এখন টালমাটাল।গরিব এবং নিম্নবিত্ত যারা আছেন তারা অসহায় দিন কাটাচ্ছেন। এমন অবস্থায় কিন্তু যারা একটু ভালো অবস্থানে আছেন তারা অনেকেই এগিয়ে এসেছেন অসহায়দের পাশে। আমার সেই সামর্থ্য নেই। তাই আমার কাছে সেরা দামি জিনিস প্রিয় নায়কের টিশার্ট ও ব্যান্ড বিক্রি করে পাওয়া অর্থ দিয়ে অসহায়দের সাহায্য করবো।'

নিলামের তারিখ এখনো ঠিক হয়নি। কোন প্লাটফর্ম থেকে কেনা যাবে এগুলো তাও ঠিক হয়নি। শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান সালমান ভক্ত মামুন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :