ময়মনসিংহ, , ১৫ আশ্বিন ১৪২৭ অনলাইন সংস্করণ

সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে: পানিসম্পদ উপমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুরের নড়িয়ায় বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ কালে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।


পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি'র করা সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে বলে।


আজ সোমবার(২০জুলাই) সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার বন্যার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ কালে তিনি এ মন্তব্য করেন।


বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার দুর্নীতির অভিযোগ এনে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম,বলেন, দেশের সকল দুর্যোগে মানবতার নেত্রী প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের পাশে থেকে সরকার ও আওয়ামী লীগ মানবতার সেবায় কাজ করছে। অথচ বাংলাদেশে দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হওয়া আরেকটি রাজনৈতিক দল বেগম খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি কখনই জনগণের পাশে দাড়ায় না। কোভিড-১৯, আম্পান ও বন্যায় বিএনপির একজন নেতা কর্মীও জনগণের কাছে আসে নাই। কিন্তু জনগণের পাশে আওয়ামী লীগ মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতেও ছিল বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। শরীয়তপুরের সুরেশ্বর দরবার শরীফ বাঁধ এলাকার প্রায় ২০০ মিটার নদীভাঙ্গনের ঝুঁকিপূর্ণ জায়গার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে তিনি বন্যার্ত মানুষকে মনোবল না হারানোর আহবান জানিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে থাকার নির্দেশ দেন।


নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়ের সভাপতিত্বে এক অনুষ্ঠানে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে শুকনা খাবারসহ প্রায় ৬০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।


এসময় নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন মোল্লা, সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক মাল, সহ-সভাপতি বাদশা শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল হক সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারি ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা উপস্থিত ছিলেন।


এর আগে জাজিরা ও নড়িয়া উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন এবং নদীর তীর সংরক্ষণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।


এসময় পানি উন্নয়ন বোর্ড এর অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা) মোতাহার হোসেন, চিফ মনিটরিং কাজী তোফায়েল হোসেন, প্রধান প্রকৌশলী (নকশা) হারুন অর রশিদ, প্রকল্প পরিচালক প্রকৌশলী আব্দুল হেকিম, শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আহসান হাবীব উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - রাজনীতি